বিনোদন

জন্মদিনে আদুরে ছেলেকে শুভেচ্ছা জানালো মা ঋতুপর্ণা, শেয়ার করলেন ছেলের সাথে ওঠা কিছু অদেখা ছবি

বাংলা সিনেমা জগতের প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়িকা এখন হিমাচল প্রদেশে। তার পাইপলাইনে এখন অনেক কাজ। করোনা আবহয়ের গোটা সময় সিঙ্গাপুরে সময় কাটান ঋতুপর্ণা সেনগুপ্ত। ফিরে এসে একের পর এক কাজ। সম্প্রতি হিমাচলে নতুন ছবির শ্যুটিং করছেন তিনি। শুধু শ্যুটিং নয়, জমিয়ে ঠান্ডা উপভোগ করছেন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করছেন তিনি। এই শ্যুটিং ছাড়াও কালার্স এশিয়া স্পেসিফিকের (colorstvapac) নতুন শো ‘রিশতা’তে (Rishta) একবারে নতুন ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

তবে, এদিন ছিল তার একমাত্র পুত্রের জন্মদিন। কিছুদিন আগেই ছিল অভিনেত্রীর মেয়ের জন্মদিন। এবারে ছেলে অঙ্কনের। এদিন অভিনেত্রী ছেলের শৈশবের বেশ কিছু অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ছেলে মেয়ে উভয়েই তাদের বাবার সঙ্গে সিঙ্গাপুরে আছেন। অভিনেত্রী শ্যুটিং এর দৌলতে হিমাচল। তাই দুর থেকেই ছেলেকে নরম শুভেচ্ছা পাঠালেন অভিনেত্রী। এদিন ছেলের একগুচ্ছ ছবির সঙ্গে লিখলেন, ”শুভ জন্মদিন আমার প্রিয় পুত্র … তোমার সুন্দর শৈশবের সেই দিনগুলো আমি সহজে ভুলতে পারব না .. তোমার জন্মের পর আমেরিকার ক্যামিসোলে তোমাকে জড়িয়ে রাখার সেই নিষ্পাপ স্মৃতিগুলো। তুমি এখন বড় হয়েছ। কিন্তু আমি নিজেকে সেই সুন্দর স্মৃতিগুলোর মধ্যেই জড়িয়ে রেখেছি। তোমার জন্মদিন খুব ভালো কাটুক এবং চমৎকার একজন মানুষ হও ……. মা।”

প্রসঙ্গত, ১৯৯৯ সালে সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কর্মসূত্রে তিনি সিঙ্গপুরেই থাকেন। ঋতুপর্ণার স্বামীর নাম সঞ্জয় চক্রবর্তী। জানা যায়, সেখানে তাঁর একটি কোম্পানি রয়েছে। ছেলে ও মেয়ে দুজনেই সিঙ্গাপুরের স্কুলেই পড়াশুনো করে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button