বিনোদন

মায়ের অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ প্রথমবার দেখে কি জানানলেন ভাগ্যশ্রী কন্যা

‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির মধ্য দিয়ে ১৯৮৯ সালে বলিউড ইন্ডাস্ট্রি পা রাখেন ভাগ্যশ্রী। এতে তার বিপরীতে ছিলেন সালমান খান। আর প্রথম ছবি দিয়ে বক্স অফিস বাজিমাত করেন ভাগ্যশ্রী।

‘ম্যায়নে পেয়ার কিয়া’র পর হাতে গোনা মাত্র কয়েকটা ছবিতে অভিনয় করেছেন ভাগ্যশ্রী। এরপর ব্যস্ত হয়ে পড়েছেন সংসার জীবন নিয়ে। ব্যক্তিজীবনে বলিউডের এই অভিনেত্রী এখন এক ছেলে ও এক মেয়ের জননী।

সম্প্রতি মায়ের অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ প্রথমবার দেখার অভিজ্ঞতা জানালেন ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি।

এক সাক্ষাৎকারে অবন্তিকা বলেন, “আমি যখন অনেক ছোট ছিলাম তখন কয়েকবার দেখেছিলাম। আমি যখন এটি প্রথম দেখেছিলাম, আমি এটি নিতে পারিনি কারণ আমি আমার মাকে দুঃখিত হতে দেখতে পারিনি। তাই, আমি রুম থেকে হাঁটতে হবে।”

‘ম্যায়নে পেয়ার কিয়া’ মানে দর্শকদের কাছে কী? বিগত কয়েক বছরে সেই বিষয়টা বুঝতে পেরেছেন জানিয়ে অবন্তিকা বলেন, ‘আমরা দেখেছি, আমরা যেখানেই যাই না কেন সিনেমা মুক্তির ৩০ বছর পরেও একইভাবে প্রশংসিত এবং সমাদর পেয়েছে মা। তাই বোঝা যায়, জীবনে যদি আপনি সত্যিই অসাধারণ কিছু করে থাকেন, ইন্ডাস্ট্রি বছর বছর ধরে আপনাকে ভালোবেসে, সমাদর করে তা ফিরিয়ে দেবে।’

হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী বলেছিলেন, ‘এক ডজন ভাষায় ডাবিং হয়েছিল ‘ম্যায়নে পেয়ার কিয়া’। তামিল, তেলুগু এবং স্প্যানিশে অত্যন্ত হিট ছিল এই ছবি। কয়েক বছর আগে আমি স্পেনে গিয়েছিলাম, মানুষ আমাকে ছবি থেকেই চিনেছে। আমি বলব বহুভাষিক আমার শক্তি।’

এদিকে, ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানির পর এবার ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানিও বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছে। মুক্তি পেয়েছে তার আসন্ন সিরিজ ‘মিথ্যা’-এর ট্রেলার।

সাইকোলজিক্যাল থ্রিলার ড্রামা সিরিজ ‘মিথ্যা’। পরিচালনায় রোহন সিপ্পি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি। এই সিরিজের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা দাসানি।

Back to top button