বিনোদন

‘শাশুড়ি-বউমা মিলে আমার বিরুদ্ধে চক্রান্ত করে’, ঐশ্বর্য ও জয়া বচ্চনের নাম স্বীকারোক্তি অভিষেক-এর!

বলিউডের বাদশা আমিতাভ বচ্চন। বিগ বি পুত্র অভিষেক বচ্চন বর্তমান বলিউডের একজন অভিনেতা। বলিউডে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই-এর সুখী দাম্পত্য জীবনের ব্যাপারে সকলেরই জানা। বলিউডের এভারগ্রীন, সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঐশ্বর্য্য রাই। একসময় অনেকেই বলেছিলেন যে, ঐশ্বর্য্য মানিয়ে গুছিয়ে থাকতে পারবেন না। কিন্ত অবশেষে নিন্দুকদের মুখে ছাই ঢেলে তিনিই হয়ে উঠেছেন বচ্চন পরিবারের প্রকৃত বৌমা। এককথায় বলা যায় যে, ঐশ্বর্য্য হল শাশুড়ি-শ্বশুরের নয়নের মনি।

একটি উচ্চবিত্ত পরিবার হওয়া সত্ত্বেও নেই কোনো অহংকার। একটি যৌথ পরিবারের আদর্শ কি হওয়া উচিত তার প্রকৃষ্ঠ উদাহরন হল বচ্চন পরিবার। কেননা, ঐশ্বর্য্য অভিষেকের বিয়ের ১৪ বছর পরও এখনও তাঁরা একই বাড়িতেই মা-বাবা র সঙ্গে থাকেন। তবে, এই নিয়ে অনেক সময় নানান সমালোচনা ও কটাক্ষের মুখে পড়লেও বরাবরই সেবিষয়ে যোগ্য জবাব দিয়ে এসেছেন এই তারকা দম্পতি।

এর থেকেই বোঝা যায় যে তাদের পরিবারে সকলের সাথে কতটা মিল। একবার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানিয়েছিলেন, তাঁর মতে তাঁদের বাড়ির মহিলা বিগ্রেড তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে। আর তাদের ষড়যন্ত্রের একমাত্র হাতিয়ার হল বাংলা ভাষা। অভিনেতা জানান যে, তাঁর মা ও স্ত্রী তাঁর গভীর চক্রান্ত করেন আর তখনই বাংলা ভাষায় কথা বলতে থাকেন।

 

অভিষেক জানান যে তার বাড়ির সকলেই বাংলা ভাষা জানেন শুধু জানেন না অভিষেক বচ্চন। বাঙালি হওয়ার সুবাদে জয়া বচ্চন আগে থেকেই বাংলা জানেন। আর ওদিকে ঐশ্বর্য ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’ সিনেমায় অভিনয় করার সুবাদে বাংলা শিখেছেন।আর অমিতাভ বচ্চন বলিউডে প্রবেশ করার আগে কোলকাতাতে ছিলেন সেই সুবাদে তিনিও বাংলা জানেন। আর এই বাংলা ভাষা বলে নিয়েই তার বাড়ির মহিলারা অভিষেক-এর সাথে চক্রান্ত করেন।

Back to top button