বিনোদন

Aryan Khan: পায়েসও খাব না, বাড়িতে রান্নাও করব না! আরিয়ান না ফেরা পর্যন্ত মা গৌরী করলেন প্রতিজ্ঞা

প্রায় দুই সপ্তাহ হওয়ার পথে শারুখ পুত্র আরিয়ান বন্দি রয়েছেন কারাগারে। আদালত একাধিকবার তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। আদালতে শারুখ পুত্র কে নিয়ে আইনজীবীর খাড়া করা কোনও যুক্তি ধোপে টেকেনি। কিন্তু তা সত্বেও ছেলের বাড়ি ফেরার আশায় বুক বাঁধছেন মা গৌরী। তারা এখনো বিশ্বাস করে আছে যে ছেলে এই বছর বাড়িতেই দীপাবলি উদযাপন করবে।

 

গৌরী তার স্নেহের ছেলের জন্য নাবারাত্রীতে করেছিলেন উপোস। ‘মন্নত’-এর কর্মীদের তিনি নির্দেশ দিয়েছেন আরিয়ান না ফেরা পর্যন্ত বাড়িতে কোনোরকম মিষ্টি তৈরী করা যাবেনা। এমনকি এক কর্মীকে পায়েস রান্না করতে দেখে তা আটকে দেন গৌরী। আর তারপরেই গৌরী নির্দেশ দেন যে বাড়িতে যতদিন আরিয়ান আসবেনা ততদিন মিষ্টি তৈরী করা হবেনা এই বাড়িতে।

ছেলের গ্রেফতারির পরেই হতাশায় ভুগছেন গৌরী। তিনি তার সবকাজ আপাতত করে দিয়েছেন বন্ধ। বিশেষ ভাবে ধার্মিক না হওয়া সত্বেও তিনি দিনের একটা সময় প্রার্থনা করছেন ঈশ্বরের সামনে।

প্রসঙ্গত, ৮ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান খান তিনি এইমুহূর্তে রয়েছেন আর্থার রোড জেলে। আগামী ২০ অক্টোবর ফের তার জামিনের শুনানি হবে। তবে শুভ দীপাবলির আগে কি আরিয়ান ফিরতে পারবে তার মায়ের কাছে ? আগামীকাল আদালতের শুনানিতেই তার উত্তর হয়তো স্পষ্ট হবে।

Back to top button