বিনোদন

ক্যানসারের সঙ্গে লড়েছেন মা, সামাজিকমাধ্যমে সেই যুদ্ধজয়ের গল্প শোনালেন কার্তিক আরিয়ান

বলিউডের উঠতি তারকা হলেও মায়ের আদরের ছেলে কার্তিক আরিয়ান। নিজের সাফল্যে সবার আগে মায়ের জন্য উপহার কেনার কথা ভাবেন তিনি। তাই তো মায়ের অসুস্থতার খবরে ভেঙে পড়েছিলেন নায়ক। কিন্তু মা মালা তিওয়ারি ছিলেন অবিচল। ক্যানসারের সঙ্গে লড়েছেন এবং যুদ্ধজয় করেছেন। সামাজিকমাধ্যমে সেই যুদ্ধজয়ের গল্প শোনালেন কার্তিক।

শুক্রবার ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কার্তিক লেখেন, ‘কিছু দিন আগে এই মাসে হঠাৎ মায়ের ক্যানসার ধরা পড়ে। ক্যানসার আমাদের পরিবারকে তছনছ করে দিতে চেয়েছিল। পরিস্থিতির কাছে প্রায় নিরুপায় ছিলাম আমরা। ভীষণ অসহায় লাগছিল। কিন্তু ইচ্ছাশক্তি, সহ্য করার ক্ষমতা আর কখনো হাল না ছাড়ার মনোভাব রয়েছে আমার মায়ের মধ্যে।’

ক্যানসারের সঙ্গে অকুতোভয় যোদ্ধার মতো লড়াই করে সেই লড়াই জিতেছেন কার্তিকের মা মালা তিওয়ারি। মায়ের সাহসকিতার জন্য গর্বিত কার্তিক আরও লেখেন, ‘একজন নির্ভীক সৈনিকের মতো লড়েছেন তিনি। ক্যানসারের ভয়ের থেকেও অনেক বড় বোধহয় সাহস। এই সাহসের ওপর ভর করেই অনেক যুদ্ধ জয় করে ফেলা যায়। আমার মা সব সময় কিছু না কিছু শিক্ষা দেন। প্রতিদিন আমরা শিখি মায়ের কাছ থেকে। আমি, আমার পরিবার, মাকে দেখি আর এখনও বিশ্বাস করি, ভালবাসার থেকে বড় শক্তি আর কোনো কিছু হয় না।’

গত বছর জাতীয় ক্যানসার সচেতনতার মাসে মুম্বাইয়ের এক হাসপাতালে ক্যানসার-বিজয়ীদের সঙ্গে সময় কাটিয়েছিলেন কার্তিক আরিয়ান। তখনই নিজের মায়ের ক্যানসারের সঙ্গে লড়াই নিয়ে মুখ খুলেছিলেন কার্তিক। প্রায় পাঁচ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন তার মা। অবশেষে এসেছে জয়। মায়ের এই জয়ে আনন্দিত ও গর্বিত বলিউডের ‘শেহজাদা’।

আগামীতে কার্তিক আরিয়ানকে দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে। এতে তার বিপরীতে দেখা যাবে কিয়ারা আদভানিকে। এছাড়া কবির খানের একটি অ্যাকশন ফিল্মে অভিনয় করবেন কার্তিক। যেখানে নায়িকা চরিত্রে ক্যাটরিনা কাইফের কথা ভাবছেন নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Back to top button