বিনোদন

সুইমিংপুলে বিকিনি পরে মা ও মেয়ে, স্বস্তিকার বিকিনি লুকে উষ্ণতা ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

বাংলা সিনেমার বিখ্যাত জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর একের পর এক হট ছবি সোশ্যাল মিডিয়ার ফ্যানদের তাক লাগিয়ে দেয় তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও কিছু কম নেই এবং তাঁর প্রতিটি ছবি খুব সহজেই ভাইরাল হয়ে যায় । এছাড়াও এই বয়সেও এসেও তাঁর ফ্যানদের কাছে তাকে শুনতে হচ্ছে বয়স যত বাড়ছে তত নাকি তাঁর শরীরের সৌন্দর্য উপছে পড়ছে অবশ্য এটাই সত্যি বয়সটা যে শুধুমাত্র একটা সংখ্যা তা অভিনেত্রীর ফটো দেখলেই বেশ ভালো বোঝা যায়। এছাড়াও স্বস্তিকার ওপর সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মাত্র ১৮ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসে গায়ক প্রমিত সেনের সাথে চার হাত এক করেছিলেন। বিয়ের ঠিক দুই বছরের মধ্যেই তাঁদের সম্পর্কে ফাটল ধরে অবশ্য এই পিছনে অনেক কারণ আছে। অভিনেত্রী মেয়েকে নিজের হাতে একা মানুষ করেন এবং মেয়ের সাথে ঠিক বন্ধুর মতোই মেলামেশা করেন

অভিনেত্রীর স্বস্তিকার মেয়ে এখন মুম্বাইতে পড়াশুনা করছেন এই লকডাউনের পুরো সময়টাই মা মেয়ে এক সাথে মুম্বাইতে কাটিয়েছেন স্বস্তিকা মেয়েকে খুব ভালোবাসেন অদুরে মেয়ে অন্বেষার ২১ তম বার্থডে পার্টিটি বাড়ির ছাদে খোলা আকাশের নিজে নিয়নের আলোয় সাজানো ছাদে খুব আনন্দের সঙ্গে সেলিব্রেট করেন এবং তাঁদের সাথে ছিল কিছু স্পেশাল বন্ধু। আর তারই কিছু ছবি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী নিজে। মায়ের আদর্শে বড়ো হয়ে ওঠা অন্বেষা এখন মায়ের সাথে বন্ধুর মতোই ব্যবহার করেন।

অভিনেত্রী এখন মেয়ে অন্বেষাকে নিয়ে কেরালাতে ছুটি কাটাতে এসেছেন আর সেখানেই সুইমিং পুলের নীল জলে মা এবং মেয়ে অন্তর্বাস পরে হট পোজে ফটোশুট করেছিলেন তাঁর সাথে আবার হোটেলের পাশে প্রকৃতির কিছু ছবি এসবই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবার ক্যাপশনে লিখেছেন,”যখন আমি ডুব দেই, আপনি ডুব দেন, আমরা ডুব দেব এবং তারাগুলো জলে সমান্তরাল হবে”। মুহূর্তের মধ্যেই ভাইরাল মা মেয়ের ছুটির পোস্ট।

Back to top button