বিনোদন

আতঙ্কে কাঁদছেন মা অমৃতা! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন মেয়ে সারা আলী খান!

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ আলী খান একজন অভিনেতা ,মা অমৃতা সিং দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী। সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সারা আলী খান। প্রায়ই প্রত্যেকদিনই সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন অভিনেত্রী সারা আলী খান। যা ভাইরাল হতে বেশি সময় নেয়না। গত সপ্তাহে সারা আলী খান তার মা ও ভাই ইব্রাহিমের সঙ্গে গুলগ্রামে ঘুরতে গিয়েছেন। সেখান থেকে ভাই ইব্রাহিমের সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন সারা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল।

তবে এবার মা অমৃতা সিংএর একটি ভিডিও শেয়ার করলেন সারা আলী খান। যেখানে দেখা যাচ্ছে, রোপ ওয়েতে মাকে নিয়ে উঠেছেন সারা।য়ে গুটিয়ে বসে আছেন অমৃতা। মাকে দেখিয়ে সারা বলছেন, ‘নমস্তে দর্শকও, দেখুন কি অবস্থা।” মায়ের আতঙ্কের মুখ দেখাচ্ছেন সারা আলী খান। ভিডিওটির শেষে দেখা গিয়েছে মা অমৃতাকে নিয়ে বরফে নেমেছেন সারা। যেখানে বরফে মা কে পিছনে বসিয়ে বাইক চালাচ্ছেন সারা। সেখানে অমৃতাকে হাসি মুখে দেখা গিয়েছে। তবে রোপ-ওয়েতে অমৃতার ভয় মাখা মুখ ছিল দেখার মতো। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button