বিনোদন

Aryan Khan: আরিয়ানের বিরুদ্ধে মুখ খুলতে দেওয়া হচ্ছে টাকা! সাক্ষীর অভিযোগ কে নস্যাৎ করলো এনসিবি

মাদক মামলার এক সাক্ষী রবিবার বিস্ফোরক এক দাবি করে জানান যে শারুখ -পুত্র আরিয়ানের জন্য টাকা দিচ্ছে। মিডিয়াতে এমন এক সাক্ষীর মন্তব্য প্রকাশ পাওয়ার সাথে সাথেই NCB তা মিথ্যে রটনা বলে দাবি করেছে। তারা জানিয়েছেন সঠিক সময়ে তারা জবাব দেবেন এই বিষয় নিয়ে।

প্রসঙ্গত, আরিয়ান ধরা পড়ার পর তার সাথে একজন সেলফি তুলেছিলেন। শুরুতে তাকে NCB অফিসার মনে করা হলেও পরবর্তীতে জানা যায় ওই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি ও তিনি NCB আধিকারিকের কেউ নন। শুধু তাই নয় NCB কিরণকে অক্ষয় রেখেই তার খোঁজ চালাতে শুরু করে কিন্তু কিরণ আজও পলাতক।

পলাতক কিরণের সহযোগী প্রভাকর জানিয়েছেন যে NCB তাকে একটি ফাঁকা কাগজে সই করেছেন ও তিনি সমীর ওয়াংখেড়়েকে নিয়ে রয়েছেন আতঙ্কে।

প্রসঙ্গত, মুম্বাই সেশন কোর্ট গতকাল মাদক মামলায় আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দেয়। এরপরেই জামিনের জন্য আরিয়ান খানের আইনজীবীরা জামিনের আপিল করেছেন হাইকোর্টে।

আরিয়ানকে মাদক কাণ্ডে দীর্ঘ ১৬ ঘন্টা জেরা করার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানের বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।আরিয়ানের হয়ে আইনি লড়াই লড়ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও বর্ষীয়ান আইনজীবী অমিত দেশাই।

Back to top button