বিনোদন

সমুদ্রের ধারে কালো স্বল্প পোশাকে ঝড় তুললেন মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

নীল সমুদ্রের ধারে লাস্যময়ী অবতারে ধরা দিলেন মোনালি বঙ্গকন্যা মোনালি ঠাকুর। বর্তপমানে পরিবারের সাথে দুবাইতে ছুটি কাটাচ্ছেনতিনি। বলিউড সংগীতের সাথে কিছুটা দূরত্ব রেখেই চলছিলেন এই গায়িকা।দীর্ঘ লকডাউন জুড়ে মোনালি স্বামীর সঙ্গে বিদেশে ছিলেন। তবে যখন গত ৫ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর ঠিক তখনই ভাড়াটে ফেরেন মোনালি। সেই সময় বাবার মৃত্যুতে ভেঙে পড়েছিলেন গায়িকা। গায়ক শক্তি ঠাকুরের মৃত্যুর ৩ দিন পর শ্রাদ্ধানুষ্ঠানে যোগদান করেন মোনালি ও তার স্বামী।

এবার পরিবেশটা একটু অন্যরকম। এবারে সপরিবারে বেরিয়ে পড়েছেন দুবাইতে ছুটি কাটাতে। কালো সুসুইটে পরেই সমুদ্রতীরে গেলেন গায়িকা মোনালি ঠাকুর। ছবির ক্যাপশনে মোনালি লিখেছেন, “সমুদ্রের হাতছানি এড়াতে পারলাম না… তাই বডিস্যুট কেটেই স্যুইমসুট বানিয়ে ফেললাম।”

উল্লেখ্য ২০১৭ সালে সুইজারল্যান্ডের বাসিন্দা মাইক রিখটারের সঙ্গে বিয়ে করেন মোনালি। এদের এই বিয়ের কথা কেউ ঘুণাক্ষরে টের পায়নি। বিয়ের অনেক পরে সবাই জানতে পারে যে রেঁস্তোরা-ব্যাবসায়ী মাইক রিখটারের সঙ্গে প্রেম হয় মোনালির ২০১৬ সালে স্পেন যাওয়ার সময়। এক ক্রিস্টমাসে৩ ইভে মাইক মোনালিকে প্রপসে করেন। আর তারপরেই শুরু হয় প্রেম। আর এই প্রেমের পরিণতি হয় চুপি চুপি বিয়ে দিয়ে।

এবার দুবাই ট্রিপে স্বামীকে ছাড়াই শুধু বোনেদের সঙ্গে দুবাইতে ঘুরছেন গায়িকা। আর দুবাই-এর এক রেস্তোরায় বসে মোকতেলে চুমুক দিতে দিতে বেশকিছু লেন্সবন্দি মুহূর্ত পোস্ট করেছেন তিনি। তবে এখানেই শেষ নয়, নীল সমুদ্র দেখে শিশুদের মতো উচ্ছলতায় মেতে ওঠেন গায়িকা। বিকিনি ছেড়ে যেমন সুইমস্যুট গায়ে চাপিয়ে জলে নেমেছেন ঠিক তেমনই সমুদ্র সৈকতে শীর্ষাসন করে তাকে লাগিয়ে দিলেন মোনালি। আর গায়িকার এই ভিডিও পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায় হু হু করে। দেখুন সেই ভিডিও-

Back to top button