বিনোদন

খালি গলায় ‘তুম আগেয়ে হো’ গান গাইছেন মোনালি ঠাকুর! প্রকাশ্যে আসতেই ভাইরাল

সংগীত জগতের একজন জনপ্রিয় সিঙ্গার হলেন মোনালি ঠাকুর। নিজের অসাধারণ কণ্ঠের মাধ্যমে মানুষকে আনন্দ দেন করেছেন অভিনেত্রী। বাঙালি ঘরের মিষ্টি মেয়ে মোনালি ঠাকুর। ছোট্টোখাট্টো চেহারা, ফর্সা গায়ের রঙে রয়েছে একেবারে বাঙালিয়ানার ছাপ। পৈতৃক সূত্রে অভিনয় ও গানের গলা দুটোই পেয়েছেন মোনালি। কৃষ্ণকান্তের উইল সিনেমাতে জিৎ এর স্ত্রী হিসাবে তাঁর অসাধারণ অভিনয় আমরা প্রত্যেকেই দেখেছি। শুধু তাই নয় হিন্দি সিনেমা ‘লাক্সমি’ অসাধারণ অভিনয় করেছেন মোনালি ঠাকুর। পাশাপাশি তিনি জয়ী ওয়েস্টার্ন লুকে থাকুন না কেন তিনি যে একজন খাঁটি বাঙালি তা তিনি প্রমান করে দিয়েছেন।

সময় যতই এগিয়ে তার সাথে সাথে সবকিছুই পাল্টে যায়। কিন্তু তিনি আধুনিক হয়েও নিজেকে অসাধারণ ভাবে তুলে ধরেছেন তার প্রমান পাওয়াই যায়। তবে সম্প্রতি গায়িকা মোনালি ঠাকুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে খালি গলায় গান গাইছেন মোনালি ঠাকুর। ‘তুম আগেয়ে হো, নুর আগেয়া হ্যায়’- এই গান গেয়ে পোস্ট করেন গায়িকা । মোনালি লেখেন, ” এইরকম মেলোডিয়াস গান আমাকে গর্বিত করে। আমি গর্বিত যে আমি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হতে পেরেছি। সবাইকে অনেক ভালোবাসা।”

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

মোনালির এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। গায়িকা মোনালির গান শুনে যেন প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। তবে এবার প্রথম নয়, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন মোনালি ঠাকুর।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Back to top button