বিনোদন

শর্ট ড্রেসে ধরাদিলেন ‘মোহর’, শঙ্খের পরিবারকে উপেক্ষা করেই হট অবতারে সোনামণি

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। বর্তমানে ‘মোহর’ নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। যেখানে শঙ্খদ্বীপ রায় চৌধুরী ও মোহর বসুর বিয়ের পর নানা ঘটনা নিয়ে চলছে টানটান পর্ব। জানা যায়, শঙ্খদীপ রায় চৌধুরীর কাকা কলেজের এক ছাত্রীর সঙ্গে শ্লীলতাহানি। যার ফলে তুমুল অশান্তির সৃষ্টি হয়েছে মোহর-শঙ্খর মধ্যে। যেখানে মোহরের কাছে কলেজের ওই ছাত্রীর সম্মানটাই আগে। তবে অন্যদিকে শঙ্খ মোহরের বিরুদ্ধে থাকলেও মোহরের প্রতি যে বিশ্বাস জন্মাচ্ছে তা বোঝা যাচ্ছে।

যদিও আপাতত এই সব কিছু ভুলে গিয়ে ফ্যাশনে মেতে উঠেছেন মোহর অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহা। যেখানে ফুরফুরে মেজাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। শর্ট ড্রেসে যেন নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী সোনামনি সাহা। ছবিগুলি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নজর কাড়ে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

ছবিটিতে মোহরকে দেখা যাচ্ছে, উলেন টেক্সচার্ড ট্রেঞ্চ কোট পরে দাঁড়িয়ে থাকতে। লম্বা কালো ঘন চুল পিনটেল করা।এমনকি ড্রেসের সঙ্গে মিলিয়ে রং বেরঙের নেলপলিশ পড়েছেন মোহর অর্থাৎ সোনামনি। আর সেই সঙ্গে হালকা মেকাপ। সব মিলিয়ে দারুন দেখাচ্ছিল অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Sona sona (@sona_7739)

 

View this post on Instagram

 

A post shared by Sona sona (@sona_7739)

Back to top button