বিনোদন

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করলেন মডেল শার্লিন চোপড়া

নানারকম অভিযোগে জর্জরিত রাজ কুন্দ্রাকে গত ১৯ -এ জুলাই গ্রেফতার করা হয়। তার উপরে পর্ন ভিডিও বানিয়ে সেগুলি নানারকম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলো নিয়ে নানারকম চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র।কিছুদিন আগে মুখ খুলেছিলেন অ্যাডাল্ট মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া।

শার্লিন চোপড়া ২০০২ এ তেলেগু ফিল্ম দিয়ে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন।বলিউডেও অভিনয় করেন কিন্তু প্রতিষ্ঠিত অভিনেত্রী হয়ে উঠতে পারেননি।শার্লিন চোপড়া একটা সময় বিগ বস রিয়ালিটি শোর একজন প্রতিযোগী ছিলেন। যদিও বাদ যান। ২০১২ সালে, তিনি ‘প্লেবয়’ ম্যাগাজিনের প্রচ্ছদ মডেল হিসেবে নির্বাচিন হন।২০১৬ সালে ওয়াজা তুম হো সিনেমায় শার্লিন চোপড়াকে শেষ বার দেখা যায়। বর্তমানে তিনি একজন ভারতীয় অ্যাডাল্ট স্টারের সমান।

অভিনেত্রী শার্লিন চোপড়া এর আগে ২০২১-এর মাছ মাসে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। তারপর তাদের মধ্যে কথাবার্তা চলার পর রাজ হাজির হয়েছিলেন শার্লিন চোপড়ার বাড়িতে। শার্লিন অভিযোগ করেন, সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

এর মধ্যে জানা যায় যে গত মঙ্গলবার শার্লিনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এর আগে এই ঘটনায় নিজের বয়ান নথিভুক্ত করেছেন বলে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শার্লিন। এদিকে রাজ কুন্দ্রাকে গত ২৭ শে জুলাই জেল হেফাজত থেকে মুক্তি দেওয়ার কথা থাকলেও তিনি মুক্তি পাননি। এদিকে পুলিশ চাচ্ছে যে রাজ যেন এতো তাড়াতাড়ি ছাড়া না পায়। শেষ পর্যন্ত তাই হল। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজের কারণের তার স্ত্রীকে শিল্পা শেট্টির জীবনেও নানারকম সমস্যা তৈরী হয়েছে। সমস্ত শ্যুটিং তিনি ক্যান্সেল করেছেন ও তার পরিবারের সম্মান মাটিতে মিশে গেছে। জানা যায় যে তাদের সম্পর্কও নাকি ভাঙ্গনের পথে।

Back to top button