বিনোদন

পরম শান্তিতে ঘুমাচ্ছে বিধায়ক রাজ-পুত্র ইউভান, অসাধারণ মুহূর্তে ক্যামেরাবন্দি করলেন মা শুভশ্রী

বাচ্চারা সত্যিই অতুলনীয়। বাচ্চা কে না ভালোবাসে। সকলেই তাদেরকে ভালোবাসে। কারণ তারা নিষ্পাপ তাদের মন পরিষ্কার সাদা পাতার মত। গতকাল ছিল রথ যাত্রা। এদিন শুভশ্রী তার ছেলে ইউভানের একটি ঘুমন্ত অবস্থার ছবি তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এদিন পোস্ট করে শুভরাত্রি জানিয়ে লেখেন রাজপুত্তুর।বিশেষ করে একজন নতুন মায়ের কাছে ঘুমন্ত শিশু সবথেকে সুন্দর, কারণ তখন সে শান্তিতে ঘুমায় আর মা নিজেও একটু হালকা বোধ করে।

ইউভানের এমন ছবি পোস্ট করার পরেই অভিনেত্রীকে পড়তে হয় নেটিজেনদের সমালোচনার মুখে। অনেকেই কমেন্ট করে তাকে নানা কথা বলে। এই ফাঁকে অনেকেই জানিয়ে দেন যে ইউভান তাদের খুব প্রিয় একজন বাচ্চা, কিন্তু ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই। আবার কেউ লিখে কমেন্ট করেছেন “বাচ্চা শুধু নয় কোন মানুষ এর ঘুমন্ত অবস্থায় ছবি তুলতে নেই”, কেউ লিখেছেন, ‘আপনার এরকম ছবি তোলা উচিত নয় যখন সে হাগু করবে, হিসু করবে, ঘুমোবে, গুড নাইট, গুড মর্নিং। ইউভান কোনো সেলিব্রিটি কিড নয়।’ কিন্তু অভিনেত্রী তাদের কোনো জবাব দেননি।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।

Back to top button