বিনোদন

উত্তরপাড়ার মানুষদের নিজের হাতেই খাদ্য পরিবেশন করে ‘দুয়ারে অন্ন’ শুরু করলেন বিধায়ক কাঞ্চন মল্লিক

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন কাঞ্চন মল্লিক। নিজের অভিনয়েই করেছেন মানুষের হৃদয় হরণ। তাকে আমরা সকলেই কমেডিয়ান হিসেবেই জানি। কিন্তু এবারের বিধানসভা নির্বাচনে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। ২ রা মে রেসাল্টের পর তিনি জিতেও যান ও বিধায়ক হিসেবে নিযুক্ত হন। ভোটে জেতার পর অভিনেতা নিজেকে মানুষের কাজে নিয়োজিত করেছেন।

নবনির্বাচিত বিধায়ক একের পর এক সমাজসেবামূলক কাজে এগিয়ে আসছেন। এবার তাঁর কেন্দ্র উত্তরপাড়ার মাখলার মানুষের পাশে দাঁড়ালেন কাঞ্চন। এদিন অভিনেতা নিজের এলাকা উত্তরপাড়ার মাখলায় ২০ নম্বর ওয়ার্ডের দুর্গত ও ক্ষুধার্ত মানুষদের জন্য কাঞ্চন শুরু করলেন ‘দুয়ারে অন্ন’। কাঞ্চন মল্লিক নিজের হাতেই সেইসমস্ত দুর্গত মানুষদের খাবার বিতরণ করলেন। তাঁকে এই কাজে সহযোগিতা করার জন্য কাঞ্চন ধন্যবাদ জানিয়েছেন নিউ আলিপুর সার্বজনীন ক্লাব, শ্রীরামপুরের এসডিও, উত্তরপাড়া পৌরসভার কো-অর্ডিনেটর ইন্দ্রজিৎ ঘোষ-কে।

 

View this post on Instagram

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

কিছুদিন বাংলায় আছড়ে পড়েছিল বিধ্বংসী ঘুর্নিঝড় ‘ইয়াশ’। সেই কারণে বহু মানুষ ক্ষতিগ্রস্থ হয়। ইয়াসের জেরে ক্ষতিগ্রস্ত উত্তরপাড়া ও কোন্নগরের বিভিন্ন এলাকা নিজেই পরিদর্শন করেছেন বিধায়ক কাঞ্চন। সেদিন তিনি বহু পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছিলেন। শুধু তাই নয় করোনা আক্রান্ত রোগীদের জন্য রাজা প‍্যারীমোহন কলেজে সেফ হোমের ব্যবস্থা করেছেন কাঞ্চন। তিনি জানিয়েছেন যদি কারও সামান্যতম উপসর্গ দেখা দেয় তো সেখানে ভর্তি হতে পারবেন।

তিনি বরাবরই মানুষকে হাসতে ভালোবাসেন। তাই যেদিন তিনি বিধানসভা ভবনে শপথ গ্রহণের জন্য সেখানে তাকে ঘিরে ছবি তোলার হিড়িক পরে যায়। সেখানেও তিনি মজা করে বলেন যে আমার বিয়েতেও এতো ছবি ওঠেনি। উত্তরপাড়া থেকে ৩৫ হাজার ৯৮৯ ভোটে জিতেছেন কাঞ্চন মল্লিক। ভোটে জিতে নজির গড়েছেন কাঞ্চন মল্লিক।

Back to top button