বিনোদন

অভিনয় জগতে প্রবেশ করেই বাজিমাত, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ

বাঙালির সেরা অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাংলা থেকে হিন্দি ব্লিড থেকে টলিউড সমস্ত জায়গায় নিজের রাজত্ত্ব বিস্তার করে রেখেছেন তিনি। মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা ‘অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ে যাত্রা শুরু করেন।অভিনয় করেছেন বলিউডেও এছাড়া তেলেগু,তামিল এর বেশ কিছু ছবিতেও তাকে দেখা যায়। ষ্টার প্লাসে ‘অনুপমা’ ধারাবাহিকে তার অভিনয় সকলের কাছে খুবই জনপ্রিয়।

বলিউডের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ।দিন দিন তন্বী হয়ে ওঠা মাদলসা এখন ইন্টারনেট সেন্সশন। এছাড়াও মহাক্ষয় এবং মাদলসার বিয়ের সময়ও সরগরম হয়ে উঠেছিল পেজ থ্রির পাতা। সম্ভবত ২০১৮ সালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের সঙ্গে মাদালসার বিয়ে হয়। এবার সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে আবারও ধরা দিলেন মাদালসা।

২০১০ সালে সুরেশ প্রোডাকশনের ব্যানারে আলস্যাম অমৃতম নামে একটি তেলেগু সিনেমাতে তাকে দেখা যায়। এই চলচ্চিত্রটি শুধু ব্যবসায়িকভাবেই ভালো করেনি, এটি মাদালসার অভিনয় জীবনকে এক অন্য স্তরে নিয়ে গেছে। অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ছাড়াও তার অন্য পরিচয় হল পরিচালক, প্রযোজক সুভাষ শর্মা এবং অভিনেত্রী শীলা শর্মার মেয়ে। তবে বলিউডের একজন সেরা নায়িকা মাদালসা।

মিঠুন চক্রবর্তী আর বৌমার সম্পর্ক বেশ মধুর। মিঠুন চক্রবর্তীকে মাদালসার শশুর নয় বরং বাবা। মিঠুন প্রসঙ্গে মাদালসাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “বাবাকে নিয়ে আমি আর কি বলব। আমি সৌভাগ্যবতী যে আমি মিঠুন চক্রবর্তীকে বাবা বলে ডাকতে পারি। শ্বশুর-বৌমার মতো নয়, আমার সঙ্গে বাবার একেবারে সাধারণ বাবা-মেয়ের সম্পর্ক। উনি আমাকে খুব ভালোবাসেন।যেভাবে তিনি আমাকে গাইড করেন, একেবারে আমার বাবার মতো। আগে যেরকম আমার বাবা আমাকে গাইড করতো ঠিক সেরকম।” তিনি ও বলেন আমার বাবার সঙ্গে যেরকম সম্পর্ক এখানেও তাই। আমি এখানে ওনার মেয়ে হয়ে আছি।

Back to top button