বিনোদন

দু-হাতে ভাঙের গ্লাস নিয়ে কোমর দুলিয়ে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ‘মাদালসা‘ সোশ্যাল মিডিয়ায় তুললেন ঝড়, ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সারাদিনে প্রতিনিয়ত কত খবর ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।তার মধ্যে বিনোদন জগতের খবরে আমরা একটু বেশি আগ্রহী। বিনোদন জগতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ,যেখানে মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূ কে তুমুল নাচতে দেখা যাচ্ছে। মিঠুন চক্রবর্তী কে আমরা কেই বা না চিনি ,তার সাথে আমরা সবাই ভালো ভাবে পরিচিত। অভিনয়ের জগতে মিঠুন চক্রবর্তীর দক্ষতা ছিল দুর্দান্ত ,আর সেই দক্ষতার মাধ্যমে বলিউড আর ডিস্কো ডান্সার হয়ে উঠেছিলেন তিনি। বলিউড এ তার স্থান আজ কমেনি ,ঠিক আগের মতোই একই জায়গায় রয়েছে। এমনকি বর্তমানের বড় বড় অভিনেতারাও মিঠুনের নামে বেশ গুনাগুন করতে থাকে।

মিঠুন চক্রবর্তী অভিনয় জগতে দারুন সফলতা পেয়েছিলেন। কিন্তু তার ছেলে মহাক্ষয় অভিনয় জগৎ থেকে সেরকম সফলতা পাননি। তাই অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন মিঠুনের ছেলে। অর্থাৎ মিঠুন চক্রবর্তী এখনো তার যোগ্য উত্তরসূরি খুঁজে পাননি।

কিন্তু এবার মনে হয় মিঠুন চক্রবর্তী তার যোগ্য উত্তরসূরিকে খুঁজে পেয়েছেন। বর্তমানে বেশ লম্ লাইটে থাকতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অর্থাৎ মহাক্ষয়ের স্ত্রী মাদালসা শর্মাকে। মাদালসা শর্মা ছোট পর্দায় দুর্দান্তঅভিনয় করে দর্শকদের মন জয় করেনিয়েছেন ষ্টার প্লাস আর জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুপমা’তে কাব্য-এর চরিত্রে অভিনয় কর। ইতিমধ্যে মাদালসার ইনস্টাগ্রাম প্রোফাইল ফলোয়ার এর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ্য। আর মাদালসা এখন ইনস্টাগ্রাম এ বেশ সক্রিয়।এখন তার প্রোফাইল এ মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট হতে দেখা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো মাদালসার হোলি উৎসবের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে দু হাতে ভাঙের গ্লাস নিয়ে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ করছেন মাদালসা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button