বিনোদন

পাতলা লাল সিফনের শাড়ি পরে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন মিঠুন চক্রবর্তী এর পুত্রবধূ ‘ মাদালসা ‘ ,ভাইরাল ভিডিও !

সারাদিনে প্রতিনিয়ত কত খবর ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।তার মধ্যে বিনোদন জগতের খবরে আমরা একটু বেশি আগ্রহী। বিনোদন জগতে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ,যেখানে মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূ কে তুমুল নাচতে দেখা যাচ্ছে। মিঠুন চক্রবর্তী কে আমরা কেই বা না চিনি ,তার সাথে আমরা সবাই ভালো ভাবে পরিচিত। অভিনয়ের জগতে মিঠুন চক্রবর্তীর দক্ষতা ছিল দুর্দান্ত ,আর সেই দক্ষতার মাধ্যমে বলিউড আর ডিস্কো ডান্সার হয়ে উঠেছিলেন তিনি। বলিউড এ তার স্থান আজ কমেনি ,ঠিক আগের মতোই একই জায়গায় রয়েছে। এমনকি বর্তমানের বড় বড় অভিনেতারাও মিঠুনের নামে বেশ গুনাগুন করতে থাকে।

মিঠুন চক্রবর্তী অভিনয় জগতে দারুন সফলতা পেয়েছিলেন। কিন্তু তার ছেলে মহাক্ষয় অভিনয় জগৎ থেকে সেরকম সফলতা পাননি। তাই অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন মিঠুনের ছেলে। অর্থাৎ মিঠুন চক্রবর্তী এখনো তার যোগ্য উত্তরসূরি খুঁজে পাননি।

 

কিন্তু এবার মনে হয় মিঠুন চক্রবর্তী তার যোগ্য উত্তরসূরিকে খুঁজে পেয়েছেন। বর্তমানে বেশ লম্ লাইটে থাকতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অর্থাৎ মহাক্ষয়ের স্ত্রী মাদালসা শর্মাকে। মাদালসা শর্মা ছোট পর্দায় দুর্দান্ত
অভিনয় করে দর্শকদের মন জয় করেনিয়েছেন ষ্টার প্লাস আর জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুপমা’তে কাব্য-এর চরিত্রে অভিনয় কর। ইতিমধ্যে মাদালসার ইনস্টাগ্রাম প্রোফাইল ফলোয়ার এর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ্য। আর মাদালসা এখন ইনস্টাগ্রাম এ বেশ সক্রিয়।এখন তার প্রোফাইল এ মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট হতে দেখা যায়।

সম্প্রতি মাদালসা তার নিজের সিরিয়াল এর সেটেই সহকর্মীদের সাথে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মাদালসার এই ভিডিও। ভিউ এর সংখ্যা হু হু করে বাড়ছে। ভিডিও তে মাদালসা কে দেখা যাচ্ছে পাতলা লাল সিফনের শাড়ি পরে সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড ‘ডোন্ট রাশ’ চ্যালেঞ্জে কোমর দোলাচ্ছেন।

Back to top button