বিনোদন

মিথিলার সঙ্গে নজর কাড়া প্রেমের রসায়নের অপেক্ষায় টলিউড অভিনেতা সৌরভ

যৌন পল্লী ও যৌনকর্মীদের জীবনযাপনের গল্পে নির্মিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ এর দ্বিতীয় সিজনে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। পশ্চিমবঙ্গের জনপ্রিয় একটি ওয়েব সিরিজ এটি। প্রথম সিজনে এতে মন্টু পাইলটের চরিত্রে ছিলেন সৌরভ দাশ এবারও তিনিই থাকছেন। শুধু তার বিপরীতে কলকাতার অভিনেত্রী শোলাঙ্কি রায়ের স্থানটি নিয়েছেন মিথিলা।

দেবালয় ভট্টাচার্য পরিচালিত এ ওয়েব সিরিজের শুটিং শুরু হবে ১২ জানুয়ারি থেকে। সপরিবারে করোনা আক্রান্ত মিথিলা শুটিংয়ে যোগ দেবেন ১৪ জানুয়ারি থেকে। এমন তথ্যই জানিয়েছেন অভিনেতা সৌরভ দাশ।

ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে প্রকাশ করেছেন মিথিলার সঙ্গে অভিনয় করতে যাওয়ায় তার মনের উচ্ছ্বাস।

“অভিনেতা মিথিলার আমি বড় ভক্ত। বাংলাদেশে অনেক কাজ করেছেন। ভাল অভিনেতা বিপরীতে থাকলে নিজের কাজটাও আপনা থেকেই ভাল হয়ে যায়। ভাল অভিনয়ের ইচ্ছেও জাগে। আর সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা (হাসি)। তবে, এখনও আমরা একে অন্যের মুখোমুখি হইনি!”

এ ওয়েব সিরিজের অভিনয়ের কাজ যেমন আছে, তেমনি আছে রোমান্স ও ঘণিষ্ঠ দৃশ্যেরও আনাগোনা। বাংলাদেশের অভিনেত্রীর সঙ্গে কি সহজ হতে পারবেন সৌরভ?

“টলিউডে আমারা একে অন্যকে কমবেশি চিনি। কে, কেমন অভিনয় করেন, সেটাও জানি। এই প্রথম এমন এক জনের সঙ্গে কাজ করতে যাচ্ছি যাঁকে চিনি পর্যন্ত না! ফলে, আগে বন্ধুত্ব তৈরি করতে হবে। তার পরে অভিনয়। এ ক্ষেত্রেও কিন্তু একটা ব্যাপার আছে। চেনাদের সঙ্গে কাজের মজা এক রকম। এক দম অচেনার সঙ্গে কাজের আলাদা অনুভূতি। এক বার বন্ধুত্ব হয়ে গেলে কিন্তু নজর কাড়ার মতো রসায়ন তৈরি হবে। তা ছাড়া, মিথিলা নিশ্চয়ই এত দিনে ‘মন্টু পাইলট’ দেখে ফেলেছেন। আমিও ওঁর কাজ দেখেছি। তাই চিত্রনাট্য বুঝে কাজ করতে আশা করি অসুবিধা হবে না।”

-বললেন সৌরভ দাশ।

এর আগে কলকাতার রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘আ রিভার ইন হ্যাভেন’ ও রাজর্ষি দে’র পরিচালনায় ‘মায়া’ সিনেমায় কাজ করেছেন মিথিলা। পরিচালক শৌভিক কুণ্ডুর ‘আয় খুকু আয়’ সিনেমায় কাজ করার কথা আছে তার। এছাড়া, বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে প্রথম ‘অমানুষ’ সিনেমা।

২০১৯ সালের ডিসেম্বরে নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর বেশি সময় কলকাতায় অবস্থান করছেন ঢাকার এই অভিনেত্রী। সম্প্রতি সৃজিত করোনায় আক্রান্ত হওয়ার পর মিথিলা ও তার মেয়ে আইরাও করোনায় আক্রান্ত হন।

Back to top button