বিনোদন

ব্লাউজ ছাড়াই ধূসর রঙের শাড়ি পরে ছবি পোস্ট মিথিলার, অভিনেত্রীর উন্মুক্ত পিঠে চোখ আটকে নেটিজেনদের

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার জনপ্রিয় বাঙালি পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করার পর থেকে বেশ সুখেই রয়েছেন অভিনেত্রী মিথিলা। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নানা রকম ছবি। যা দেখে নজর কাড়ছে নেটিজেনদের। মিথিলার নাম শুনলেই যেন নেটদুনিয়ায় ছড়িয়ে পরে উষ্ণতা।

এবারও নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সাবেকিয়ানার সঙ্গে মর্ডান পোশাকে ফ্যানেদের রাতের ঘুম কেড়ে নিলেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী।মিথিলাকে এভাবে কখনো দেখা যাবে এমনটা ভাবতেই পারেননি নেটিজেনরা । তবে এবার এমন একটি ছবি পোস্ট করে সকলের নজর কেড়ে নিলেন অভিনেত্রী।

ছবিটিতে মিথিলাকে দেখা যাচ্ছে, পুরনো দিনের স্টাইলে শাড়ি পরেছেন, ব্লাউজ ছাড়াই।যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। এমনকি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে।ছবিটিতে নেটিজেনদের নজর কাড়ে মিথিলার উন্মুক্ত পিঠ।

তবে প্রায়ই মিথিলা সাদা ও ধূসর রঙের শাড়িতে প্রায় ছবি পোস্ট করেন। আর সেই সব ছবি দেখে চোখ কপালে উঠল নেটবাসীর।বন্যা বয়ে যায় লাইক কমেন্টেরও।

Back to top button