বিনোদন

Mithila:বলিউডে প্রথম পা রাখছেন মিথিলা, বাঙালি অভিনেত্রীর ছবি ঘিরে উন্মোদনা ফ্যানেদের মাঝে

ওপার বাংলার মডেল ও অভিনেত্রী ‘মিস ইউনিভার্স বাংলাদেশে-২০২০’ খ্যাত তানজিয়া জামান মিথিলা অভিনীত প্রথম সিনেমা রোহিঙ্গা মুক্তি পেতে চলেছে নভেম্বরে। মিথিলা এই সিনেমায় অভিনয় করছেন একজন রোহিঙ্গা মেয়ে হিসেবে। সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক হায়দার খান। মিথিলা নতুন এই সিনেমা সম্পর্কে জানিয়েছেন আগামী ১৫ নভেম্বর অ্যাপল টিভিতে মুক্তি পাবে। ইতিমধ্যে সিনেমাটি ভারতীয় সেন্সর বোর্ডে পাস্ হয়ে গেছে।

পরিচালক হিসেবে হায়দার খানের প্রথম সিনেমা হলো ‘রোহিঙ্গা’। হায়দার খান এর আগে সহকারী পরিচালক হিসেবে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। পরিচালনার পাশাপাশি হায়দার খান ক্যামেরাম্যান হিসেবেও বেশ সুপরিচিত ।

নতুন এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ‘মিস্টার ভুটান’ সাঙ্গে; যিনি সালমান খানের রাধে সিনেমায় অভিনয় করেছেন।মিথিলা ‘রোহিঙ্গা’ ছাড়াও আরও দুটি সিনেমায় তার নাম লিখিয়েছেন কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে সেই সিনেমার নাম।

প্রসঙ্গত, মিথিলা ওপার বাংলায় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ হিসেবে বিজয়ী হওয়ার পর করোনা আবহের সময় ভ্রমণ নিষেধাজ্ঞা ও ভিসা জটিলতা থাকার কারণে শেষ মুহূর্তে প্রতিযোগিতা থেকে তার নাম তুলে নিতে বাধ্য হয় বাংলাদেশের মিস ইউনিভার্স কর্তৃপক্ষ।

Back to top button