বিনোদন

“মিঠি আবার আসবে”! সৌমিতৃষার মুখে এইরূপ ইতিবাচক খবর পেয়ে আনন্দে ভরপুর মিঠির ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ২ বছরের বেশি সময় হয়ে আসছে। সম্ভবত দীর্ঘদিন ধরে চলা ধারাবাহিকের ওপর দর্শকরা এত একটা আগ্রহ প্রকাশ করে না। কিন্তু মিঠাইয়ের ক্ষেত্রে তা সম্পূর্ণ উল্টো হয়েছে। কিছু সময়ের জন্য টিআরপি তালিকা থেকে ছিটকে গেলেও জনপ্রিয়তার তালিকায় শীর্ষ স্থানে পৌঁছেছে এই ধারাবাহিকটি। তার পর পরবর্তীকালে দর্শকদের দর্শকদের ভালোবাসায় আবার টিআরপির তালিকায় ফিরে এসেছে মিঠাই।

গল্পে মিঠাই ফেরার পর দর্শকরা ভেবেছিল এবার হয়তো মিঠিকে খলচরিত্রে দেখবেন তারা।কিন্তু তাদের এই ভাবনা সম্পূর্ণ ভুল প্রমাণিত করে মিঠির নি:স্বার্থ বন্ধুর মতো মিঠাই পাশে থাকার চরিত্র দর্শকদের আনন্দে ভরিয়ে দেয়। ধীরে ধীরে মিঠি সহ বাড়ির প্রত্যেকে মিঠাইয়ের স্মৃতি ফেরানোর চেষ্টা করে এবং সিদ্ধার্থকে ডিভোর্স দিয়ে সম্পর্ক থেকে বেরিয়ে যায় মিঠি। এইসব দেখে সকলে ভেবে নিয়েছে যে গল্পে এবার মিঠির চরিত্র শেষের দিকে। কিন্তু রয়েছে নতুন টুইস্ট।

একটি চ্যানেলএর সাক্ষাৎকারে অভিনেত্রী সৌমিতৃষাকে মিঠির চরিত্র মিস করা নিয়ে প্রশ্ন করা হলে। তার উত্তরে তিনি বলেন,”আমি কেন করতে যাবো মিস… কারণ মিঠি তো আবার আসবে”।এই উত্তরে সকলকেই হতবাক করে দেয়। গল্পে মিঠির নিঃস্বার্থ চরিত্র সকল দর্শকের মন কেড়ে নিয়েছে। এইরূপ একটি চরিত্র গল্প থেকে সরিয়ে দেওয়া অনেকেই মেনে নেবে না।

অভিনেত্রী সৌমিতৃষার কাছ থেকে এইরকম একটি ইতিবাচক খবর পেয়ে অত্যন্ত খুশি মিঠি ভক্তরা। এখন সকলে এটা ভাবতে শুরু করেছে যে মিঠি হয়তো এবার মিঠাইয়ের মনোরোগ বিশেষজ্ঞকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেবে। তবে আদৌ কি হবে তা দেখার জন্য চোখ রাখতে হবে মিঠাই পরবর্তী এপিসোডের দিকে।

Back to top button