বিনোদনভাইরাল ভিডিও

‘আমি কলকাতার রসগোল্লা’, অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালেন ‘মিঠাই’, ভিডিও দেখে প্রশংসায় ভরালো নেটিজেনরা

বর্তমানে বাংলা বিনোদন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। ‛মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করে এখন তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। অভিনয় দিয়ে তিনি সকলের মনজয় করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায় কতটা জনপ্রিয় সে। এখন তাঁর জনপ্রিয়তা রীতিমতো আকাশ ছোঁয়া। তার অভিনয় বলুন বা পার্সোনালিটি সবেতেই মুগ্ধ তার ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই ছবি ও রিল ভিডিওতে নজর কাড়েন। আর যা মুহূর্তেই ভাইরাল হয়। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মিঠাই ওরফে সৌমিতৃষার একটি ভিডিও। যেখানে তাকে দেখা গিয়েছে স্টেজ শো করতে। আর সেখানেই তাঁর ভক্তদের মুখোমুখি হন ‘মিঠাই’। দর্শকদের মন রাখতে গান গেয়েও শোনায় অভিনেত্রী।

এদিন মঞ্চে ‛কলকাতার রসগোল্লা’ গান গেয়ে সকলের নজর কাড়েন অভিনেত্রী। এদিন সৌমিতৃষাকে পুরোপুরি মিঠাই লুকে দেখা গিয়েছে। প্রফেশনাল গায়ক না হয়েও অভিনেত্রীর গানের গলায় মুগ্ধ হয়েছেন দর্শকরা।

অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‘নাইস’। আবার কেউ লিখেছেন ‛সুন্দর গেয়েছ’। কেউ হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স।

Back to top button