বিনোদন

মিঠাই-জগদ্ধাত্রী-র মিললো না সুযোগ, সিরিয়াল ছেড়ে বিদেশি ছবিতে নায়িকা হতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী

সৌমিতৃষা, অঙ্কিতা মল্লিক এবং স্বস্তিকা ঘোষ হলেন জনপ্রিয় বাংলা টেলিভিশন অভিনেত্রীদের মধ্যে কয়েকজন। কারণ এই নায়িকাদের ধারাবাহিক এখন জি বাংলা ও স্টার জলসায়। তারা জনসাধারণের প্রিয় হয়ে ওঠে।

কিন্তু তাদের কারোরই ভারতের বাইরে বিদেশি ছবিতে অভিনয়ের সুযোগ হয়নি। জি বাংলা এমনকি স্টার জলসার সব নায়িকাকে ছেড়ে বিদেশি ছবিতে অভিনয়ের সুযোগ পেলেন জনপ্রিয় বাংলা সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। বাংলাদেশের নায়ক শাকিব খানের আসন্ন ছবিতে অভিনয় করবেন তিনি।

ঈদের স্মরণে সম্প্রতি মুক্তি পেয়েছে শাকিব খানের নতুন ছবি লিডার আমি বাংলাদেশ। এই ছবিটি এখন বক্স অফিসে দারুণ ব্যবসা করছে। এদিকে শাকিব খানের আসন্ন নতুন ছবির খবর জানা গেছে। হিমেল আশরাফ পরিচালিত প্রিয়তোমা ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করবেন বাঙালি অভিনেত্রী ইধিকা।

বেশ কিছুদিন ধরেই শাকিব খানের প্রিয়তমাকে নিয়ে চলছে নানা গুঞ্জন। শাকিবের নতুন ছবিতে নতুন নায়িকার মুখ দেখা যাবে বলে গুঞ্জন রয়েছে। এরপর জানা গেল, অভিনেত্রী ‘পিলু’ রঞ্জা, ডি.এইচ.এ. নতুন এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন ইধিকা। এই খবরে ইধিকার ভক্তরা দারুণ খুশি।

উল্লেখ্য, ‘পিলু’ ধারাবাহিকে দ্বিতীয় উপস্থাপক হিসেবে অভিনয় করেছেন ইধিকা। এর আগে ‘রিমলি’ ধারাবাহিকের নায়িকা ছিলেন তিনি। এর আগে, তিনি টিভি সিরিজ কপালকুন্ডলাতে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তবে নায়িকা হোক বা সহায়ক চরিত্রে, অভিনেত্রী তার প্রতিটি ধারাবাহিকে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন।

আগামী ৮ মে বাংলাদেশে শাকিব খানের নতুন ছবির শুটিং শুরু হবে। এই মুহূর্তে এ বিষয়ে মুখ খুলতে চান না এই অভিনেত্রী। ছবির পরিচালক বলেছেন যে ভিসা সংক্রান্ত সমস্যা নিশ্চিত হওয়ার পরই তিনি ‘প্রিয়তমা’ সম্পর্কে বিস্তারিত জানাবেন। আপাতত শাকিব খানের পাশাপাশি ইধিকাকে নায়িকা হিসেবে দেখার অপেক্ষায় দুই বাংলা।

Back to top button