বিনোদন

TRP: ফের সেরা দশের তালিকায় ‘মিঠাই’, কত নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’ ও খেলনা বাড়ি? প্রকাশ্যে ফলাফল

ফের প্রকাশিত হয়েছে এই সপ্তাহের টিআরপি তালিকা। বাংলা সিরিয়ালের জন্য টিআরপি তালিকার গুরুত্ব অপরিসীম। কারণ এই তালিকা নির্ধারণ করে দেয় বাংলার সব সিরিয়ালের ভাগ্য। স্টার জলসা এবং জি বাংলার রেষারেষিতে কে হল এই সপ্তাহের বেঙ্গল টপার? এবারে স্টার জলসা এবং জি বাংলা একে অপরকে টক্কর দিয়েছে।

গত কয়েক সপ্তাহের ফলাফল অনুসারে এই সপ্তাহেও টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ৮.৫ রেটিং নিয়ে প্রথম স্থান দখল করেছে স্টার জলসার এই ধারাবাহিক। ৭.৯ রেটিং নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‛জগদ্ধাত্রী’। আর তৃতীয় স্থানে রয়েছে ‛খেলনা বাড়ি’। এই সিরিয়ালের রেটিং ৭.৩। সৃজন ও পর্ণার কেমিস্ট্রি যে ভালোই মনে ধরেছে নেটিজেনদের তা ভালোই বোঝা যাচ্ছে। আর তাইতো ৭.১ রেটিং নিয়ে চতুর্থ স্থানে রয়েছে এই ধারাবাহিক। একই সঙ্গে চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু। এর রেটিং ৭.১।

পঞ্চম স্থানে রয়েছে পঞ্চমী। এই ধারাবাহিকের রেটিং ৬.৬। ষষ্ঠ স্থানে রয়েছে রাঙা বউ। এই সিরিয়ালের রেটিং ৬.৫। সপ্তম স্থানে আছে মেয়েবেলা এবং বাংলা মিডিয়াম। এদের রেটিং ৬.৩। অষ্টম স্থান পেয়েছে গাঁটছড়া এবং মিঠাই। এই দুই ধারাবাহিকের রেটিং ৫.৯। নবম স্থানে রয়েছে সোহাগ জল। এই সিরিয়ালটি পেয়েছে ৫.৭ রেটিং। দশম স্থানে রয়েছে এক্কা দোক্কা। এই সিরিয়ালের রেটিং ৫.৬।

আর নতুন শুরু হওয়া কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের রেটিং ৪.৮। এবার দেখার পালা আগামী দিনে এই সিরিয়াল কতটা মনজয় করতে পারে দর্শকদের।

Back to top button