বিনোদন

পর্দাফাঁস মিশকার! ডাক্তারের সঙ্গে মিশকার সব কথা শুনে ফেললো সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’য় ধামাকা পর্ব

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই সিরিজটি অনেক দিন ধরেই বাংলা টপার। সম্প্রতি সিরিজের নতুন প্রোমো মন খারাপ করেছে। কারণ প্রোমোতে দেখা যাচ্ছে সূর্য সোনার নতুন মা নিয়ে আসছে।এরপর অনেক সত্য বেরিয়ে আসবে।

তবে সিরিজের পর্ব জমজমাট হয়েছিল । সূর্য কি মিশকার সব পরিকল্পনার কথা জানতে পারবে? যারা সিরিজটি দেখেন তারা জানেন, ঊর্মির একটি ছেলে আছে, মা হওয়ার পর তার মধ্যে পরিবর্তন আসে, দীপার কাছে ক্ষমা চান এবং দীপা দিদিকে ডাকেন।

এবারের সিরিজে দেখা যাবে মিশকা ঊর্মির ক্ষতি করতে চায়, তাই দীপা সূর্যকে সবার সামনে বলেন মিশকা যে ইনজেকশন দিয়েছেন তা না নিতে। দীপার মুখে একথা শুনে সূর্য অবাক হয়ে যায় এবং সত্যটা জানার জন্য সূর্য ইনজেকশন পরীক্ষা করে। কিন্তু মিশকা ডাক্তারকে টাকা দিয়ে ইনজেকশন পরিবর্তন করেন। টেস্টে কিছু না পাওয়ায় জন্য সূর্য আবার দীপাকে অপমান করে।

কিন্তু মিশকার পর্দা ফাঁস হবে। সিরিজের পরের পর্বে সোনা সূর্যকে জিজ্ঞেস করে, “রুপার মায়ের নাম দীপা আর আমার মায়ের নামও দীপা, তাহলে রুপার মা আমার মা বাবা?” এই প্রশ্নে অবাক হয়ে গেল। সূর্য বুঝতে পারে যে তাকে সোনার জন্য নতুন মা খুঁজে বের করতে হবে। মিশকাকে এ কথা জানাতে হাসপাতালে ফিরে আসেন সূর্য। আর ঠিক তখন চেম্বারে ডাক্তারের সাথে মিশকার সব কথা শুনতে পায় আড়াল দিয়ে।

সূর্য মিশকাকে দেখে এবং টাকার বান্ডিল নিয়ে ডাক্তারকে বলে: “আপনি সময় মতো ইনজেকশনটা পাল্টে দিয়েছেন তাই আমি বড় বিপদ থেকে রক্ষা পেলাম। এরপরে কোন দরকার পড়লে আপনার সাহায্য পাব আশা করছি।সব শুনে সূর্য মিশকার উপর রাগে লাল হয়ে গেল।তবে কি সূর্যের সামনে মিশকার আসল মুখোশ খুলে গেলো?

Back to top button