বিনোদন

মাঝরাতে দীপা ও সোনাকে মারার চেষ্টা, সূর্যের কাছে ধরা পড়লো মিশকা! জেনেনিন আসল ব্যাপারটা

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে এই সিরিয়াল। প্রায় প্রতিদিনই কোনো না কোনো চমক থাকছে এই সিরিয়ালে। যে কারণে টিভির পর্দা থেকে একেবারেই চোখ সরাতে পারছেন না দর্শকেরা। সূর্যকে পাওয়ার লোভ তার এতটাই যে, সবকিছু ছারখার করতে মিশকা দুবার ভাবেনি। প্রথম থেকেই সূর্য-দীপার জীবনে অন্ধকার টেনে এনেছে মিশকা। যদিও সূর্যকে আজও পায়নি মিশকা।

তবে, এসবের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে, মাঝরাতে দীপা ও সোনাকে মারতে এসে সূর্যর হাতে ধরা পড়েছে মিশকা। ‛অনুরাগের ছোঁয়া’-র নিয়মিত দর্শকেরা জানেন যে, কবীর-সূর্য মুখোমুখি হওয়ার পর একচোট ঝামেলা বাঁধে। তবে, এরই মাঝে কবীর সূর্যকে জানায় যে তার ও দীপার মধ্যে কোনো সম্পর্ক নেই। এই কথা শোনার পরও কবীরের দিকেই দোষের আঙ্গুল তোলে সূর্য।

আর এসব কষ্টে সূর্য মদ খেয়ে দীপার কাছে আসে। তার ভালোবাসার কথা জানায় দীপাকে। ওদিকে মিশকা হাসপাতালে গিয়ে সূর্যকে দেখতে না পেয়ে ভাবে সে বাড়ি চলে গেছে। আর তখনই সে ভাবে এই সুযোগে সোনা ও দীপাকে সরিয়ে ফেলবে। মিশকা নিজে গিয়ে হাজির হয় দীপার বাড়িতে। ওদিকে মদ্যপ অবস্থায় হুঁশ হারিয়ে দীপার বাড়িতেই রাত কাটায় সূর্য। তবে, মাঝরাতে দীপার বাড়িতে মিশকা ও গুণ্ডাদের ছায়া দেখে অবাক হয়ে যায় সূর্য।

তারপরই দেখতে পায় মিশকাকে। দেখতে পায় মিশকা নিজের মনেই বলছে সোনা ও দীপাকে শেষ করে দেবে। এতদিন সে যে ভুল বোঝাবুঝি তৈরি করে রেখেছিল সূর্য ও দীপার মধ্যে আবারও তাই করবে। আর একথা শুনে তো রীতিমতো অবাক হয়ে যায় সূর্য। বুঝতে পারে এতদিন কবীর যা বলেছিল সব সত্যি। এরপর মিশকা দীপা ও সোনাকে মারতে গেলে হাত ধরে নেয় সূর্য। তাহলে কি আগামী দিনে কি মিশকার ষড়যন্ত্র ফাঁস হতে চলেছে? এই ভিডিও ক্লিপটি তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও এটি চ্যানেলের কোনো অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়নি। আর তাই এই ভিডিওটি কতটা সত্যি তা নিয়ে দোটানা থেকেই যায়।

Back to top button