বিনোদন

শর্ট স্কার্টে মিমির ‘হটনেস’, সেক্সি অবতারে ছক্কা হাঁকালেন সাংসদ অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। ‘বাজি’ সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে গিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ‘বাজি’ সিনেমায় টালিউড অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধে আস্তে চলেছেন মিমি। ইতিমধ্যেই ছবির টিজারেই উন্মাদনা ছড়িয়েছে বিনোদন মহলে।’বাজি’ সিনেমার অধিকাংশ শুটিং হয়েছে লন্ডনে। যার ফলে লন্ডন থেকে অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। শুধু তাই নয়, লাইভও করেছেন লন্ডনের রাস্তায় হাটতে হাটতে।

এবারও ঠান্ডার জাঁকিয়ে পরার আগে ফ্যাশন নিয়ে শুরু হল মিমির ওয়ার্ডড্রোব এক্সপেরিমেন্ট। তাই তো এবার প্রথমেই তিনি বেছে নিলেন লাল ও মেরুন। লাল সোয়েটার, সঙ্গে মেরুন লেদার মিমি স্কার্ট ও মিডি কোড।রুফটপে দাঁড়িয়ে আকাশের ব্যাকগ্রাউন্ডকে সঙ্গে নিয়ে ফটোশ্যুট মিমি চক্রবর্তীর। এমনকি হাত কোমরে দিয়ে সুপারমডেলের মতো দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী।

মিমি এই ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। মিমির পোশাক ও সাজ আপাতত নেটিজেনদের কাছে হটকেক। নেটিজেনরা ক্রিসমাস ও নিউ ইয়ার আসার আগেই এমন একটি টিপস পেয়ে ভীষণ খুশি । ক্রিসমাস ও নিউ ইয়াররে প্রত্যেক মেয়েই শীতের ফ্যাশনেই মেতে ওঠে। তাই তো মিমির এমন টিপস হাতের কাছে পেয়ে লুফে নিলো জেন ওয়াই ও এক্সের মেয়েরা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button