বিনোদন

সম্পূর্ণ সুস্থ হয়ে জিমের পোশাকে অভিনেত্রী, জিম করে নিজেকে ফিট রাখতে চান মিমি, উৎসাহ যোগালেন ইমন

উপরে হাসিখুশি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ব্যাক্তিগত জীবনেও কিছু সমস্যার মধ্যে দিয়েও যেতে হয়। কিন্তু যা কিছুই ঘটে যাক নিজেকেও পসিটিভ থাকতে হবে। কিছুদিন আগে তার পোষ্য ‘চিকু’র ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যাওয়ার ঘটনা,নিজের বাবার অসুস্থতার ঘটনা, এমনকি নিজেও ভ্যাকসিন নেওয়ার পর থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী সবেমাত্র সুস্থ হয়ে উঠেছেন।

সুস্থ হয়ে উঠলেও নিজেকে ফিট রাখতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মিমি শুরু করেছেন ‘এক্সারসাইজ’।সম্প্রতি ওয়ার্কআউটের পোশাকে মিমি তাঁর একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। মিমির পরনে রয়েছে নাইকির কালো রঙের ওয়ার্কআউট শর্টস ও স্পোর্টস ব্রা। নিজের বাড়ির ব্যালকনি গার্ডেন-এ বসে আঙুলে ভিকট্রি চিহ্ন দেখিয়ে ছবি তুলেছেন মিমি। অভিনেত্রী এই ছবিটি শেয়ার করতে ক্যাপশনে লিখেছেন, নিজেকে শেপে ফিরিয়ে নিয়ে আসবেন ও আরো উজ্জ্বল করে তুলবেন। মিমির এই ছবিটিতে কমেন্ট করে উৎসাহ জুগিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহে বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই কড়া লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।তাছাড়া বিধ্বংসী যশ ঝড়ের সময়ও মানুষদের পশে দাঁড়িয়েছেন তিনি ।

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে বার্তা দিয়েছেন। অভিনেত্রী ছবি শেয়ার করে লেখেন,”আমি খুবই পজিটিভ। অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। একের পর এক কঠিন সময় এসেছে, আমি হাসিমুখে লড়াই করেছি। স্রোতের উলটো দিকে গিয়ে চ্যালেঞ্জ নিয়েছি। কয়েক মাস আগেই সন্তানসম পোষ্যকে হারিয়েছি। আমার বাবা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ আছেন। ঠাকুমাকে হারিয়েছি। তারপর তো নিজের শরীর খারাপ। একের পর এক কঠিন সময়। কিন্তু আমি হাল ছাড়ব না। লড়েই যাব।” অভিনেত্রীর মনের জোর খুব ভালো। জানেন কিভাবে কঠিন সময়েও পসিটিভ থাকা যায়।

Back to top button