বিনোদন

বর্ষবরণেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মিমি-ওম, ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

গত বছর অর্থাৎ ২০২০ সালটা প্রত্যেক মানুষের জন্যই ছিল খারাপ। একের পর এক খারাপ খবরে রাতের ঘুম উড়ে গিয়েছিলো মানুষ জীবন থেকে। কিন্তু এবার নতুন বছর ২০২১-এ সকলেই নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে। সকলেই যেন মেতে উঠেছেন নতুন বছরের আনন্দে । সেই সঙ্গে আবার কেউ কেউ সেরে ফেলছেন বিয়ে। আর এবার এই নতুন বছর অর্থাৎ বর্ষবরণে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টলিউডের প্রেমিক জুটি মিমি দত্ত ও ওম সাহানি।

রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেললেন মিমি এবং ওম। ২০২১ এর প্রথম দিনই এই শুভ কাজটি সেরেছেন এই জুটি।করোনা আবহ মাথায় রেখেই মিমি ও ওম আয়োজন করেছিলেন ছোটো পার্টির। এমনকি ওম-মিমি ডাবল স্টেকের কেক কেটে সারলেন রেজিস্ট্রি ম্যারেজের পর্ব। যদিও হালকা সাজেই সেজে উঠতে দেখা গিয়েছে এই জুটিকে।

মিমির পরনে দেখা গিয়েছে, লাল বেনারসি ও গয়না। এবং ওমের পরনে দেখা গিয়েছে, নীল রঙের পাঞ্জাবি। দুজনকেই যেন বেশ সুন্দর লাগছিলো। মিমি এবং ওম দুজনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাদের বিয়ের ছবি । ছবি পোস্ট করে বিশেষ বার্তাও দিয়েছেন এই নব দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

দুজনেই লিখেছেন, “এ যেন রূপকথার মত। ২০২০-র মত বছরেও আমাদের ভালবাসা সাহস জুগিয়েছে।” মিমি ছবি পোস্ট করে লিখেছেন, “আমি যে এই জীবনটা তোমায় পাশে নিয়ে কাটাবো, সেটা যেন বিশ্বাসই হচ্ছে না। নতুন পথচলার জন্য আমরা । সকলকে নতুন বছরের শুভেচ্ছা।”বিয়ের ছবি পোস্ট করেই এক চুম্বনের দৃশ্য শেয়ার করেছেন এই নব দম্পতি। যেখানে দেখা যাচ্ছে, হোটেলের ঘরে চুম্বনে লিপ্ত মিমি ওম।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

Back to top button