বিনোদন

চেটেপুটে আমের আঁটি পর্যন্ত সবার করে দেন মিমি, প্রিয় ফলটি দেখলে আর মন মানে না অভিনেত্রী মিমি’র!

গ্রীষ্মকাল কাল মানেই ফলের সিজন। এই সময় কত ফল পাওয়া যায়। যেমন আম, কাঁঠাল ও ন্যানি রসালো ফল। যা সকলেরই প্রিয়। পাশাপাশি গ্রীষ্মকালের সেরা ফলের কথা বলতে গেলে প্রথমেই আসে আম। বাজারে গেলেই হয় হিমসাগর, নয়তো ল্যাংড়া, নয়তো চৌসা বিভিন্ন ধরনের আম পাওয়া যায়। আমকে অনেকরকম ভাবে খাওয়া যায়। এবারে এক প্লেট আম চেটেপুটে সাফ করে দিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। ক্যালরি, ডায়েট সব ভুলে দু হাত দিয়ে আম খাচ্ছেন গ্ল্যামারাস অভিনেত্রী মিমি চক্রবর্তী। চেটেপুটে আমের আঁটি পর্যন্ত সবার করে দিলেন মিমি।

সম্প্রতি অভিনেত্রী মিমি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে সুন্দর করে আটপৌড়ে লাল পাড় সাদা শাড়ি পরে তার সামনে দেখা যাচ্ছে প্লেটে ভর্তি আম। ক্যাপশনে দিয়েছেন তাঁরই সিনেমার একটি গান, ‘‌ঠিক এমন এইভাবে, আই হ্যাভ আম’‌।মিমি ভিডিওতে আম খেতে খেতে জানিয়েছেন যে জানি না সবাই কী করে এত সুন্দর করে আম খায়, আম খেতে হয় আঁটি নিয়ে। ভিডিওর শেষে মিমি লিখেছেন, ‘‌আম খাও সব ভুল যাও’‌। তার এই ভিডিওটি সকলে বেশ পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহে বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই কড়া লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।

উপরে হাসিখুশি অভিনেত্রীকে ব্যাক্তিগত জীবনেও কিছু সমস্যার মধ্যে দিয়েও যেতে হয়। কিন্তু যা কিছুই ঘটে যাক নিজেকেও পসিটিভ থাকতে হবে। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে বার্তা দিয়েছেন। তিনি এমনটাই বার্তা দেন যে তিনি বলেন যে, আমি অন্ধকারের মধ্যেও আলো খুঁজে পাই। অর্থাৎ তিনি পসিটিভ থাকতে চান সবসময়।

Back to top button