বিনোদন

জন্মদিনে দিদির আর্শীবাদ পেয়ে উচ্ছসিত মিমি, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির শুভেচ্ছা বার্তায় আপ্লুত নায়িকা

মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty) একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই করা লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।

তাছাড়া বিধ্বংসী আম্ফান ঝড়ের সময়ও মানুষদের পশে দাঁড়িয়েছেন তিনি ।লকডাউনে যেমন নিজের কুকুরদেরকে নিজে হাতে যত্ন করেছেন ঠিক তেমনি পথ থাকা কুকুরদের কেও খাইয়েছেন নিজে হাতে। যেভাবে পারেন মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন তিনি।সেই সঙ্গে সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় মিমি চক্রবর্তী। তিনি যে ছবি পোস্ট করে থাকেন না কেন তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। আর এবারও তার ব্যতিক্রম হলো না ।

বাংলার জনপ্রিয় অভিনেত্রী তথা যাদবপুর কেন্দ্রের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর ৩২ তাম জন্মদিন। আর তার জন্মদিনের বিশেষ দিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) । শুভেচ্ছা বার্তার সাথে মুখ্যমন্ত্রী পাঠিয়েছেন তাকে একটি ফুলের তোরা।

শুভেচ্ছা বার্তায় মুখ্যমন্ত্রী মমতা লিখেছেন “প্রিয় মিমি, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইলো। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো। তোমাদের- মমতা ব্যানার্জী।”

স্বাভাবিক ভাবেই প্রিয় নেত্রীর কাছে জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা পেয়ে বেশ আপ্লুত টলিউড নায়িকা। মিমি আনন্দে উচ্ছসিত হয়ে জন্মদিনের সেই শুভেচ্ছাবার্তা ও ফুলের করার ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।

মিমির এই বিশেষ দিনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন তার বান্ধবী ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। আর সেই তালিকায় আরও রয়েছেন যশ দাশগুপ্ত, প্রসেনজিত্ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, শুভশ্রী, ঋতাভরী থেকে শুরু করে আবারো অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button