বিনোদন

প্রকাশ্যে চুম্বন করায় মিকাকে সপাটে থাপ্পড়, শ্লীলতাহানির অভিযোগ! এবার সেই গায়ককেই জড়িয়ে ধরলেন রাখি

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় গায়ক হলেন মিকা সিং। বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়েছেন অনুরাগীদের তিনি। এই মুহূর্তেই সেক্সি গায়কের তালিকায় রয়েছেন মিকা সিং। যত দিন যাচ্ছে তার জনপ্রিয়তাও বেড়ে যাচ্ছে।

তিনি কখনও আকাঙ্খা পুরি তো কখনো ভূমি ত্রিবেদী, বারবার নাম জড়িয়ে ফেলছেন তাড়সের সাথে। সম্প্রতি শোনা যাচ্ছে যে বলিউডের এই গায়ক মিকা সিং বিভিন্ন গানের রিয়ালিটি শো-এর মঞ্চে যাচ্ছেন। তিনি কখনও থাকছেন বিচারকের আসনে তো কখনও সেখানে স্টেজ কাঁপাচ্ছেন গায়ক মিকা।অন্যদিকে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্ত তো বলিউডের সেই তারকা, যে কখন কি করবে বা বলবে, তা কারও জানা নেই! স্বয়ং ভগবানও জানেন না। বেশ কয়েকবছর আগে ফিরে যাওয়া হোক। সালটা ২০০৬। মিকা সিংয়ের গালে সপাটে চড় মেরেছিলেন রাখি । তার কারণ ছিল প্রকাশ্যে চুমু। রাখি সাওয়ান্তকে নিজের জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন মিকা সিং। যার ফলে রাখি সকলের সামনেই তাকে সপাটে থাপ্পড় দিয়ে বসেন। এমনকি সেই বদলা বহুদিন ধরে নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এনেছেন শ্লীলতাহানির অভিযোগ। কিন্তু এবার যেন পুরো অন্য রকম এক কান্ড ঘটে গেলো।

সম্প্রতি একটি ভিডিও নিয়ে বেশ জল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাখির সঙ্গে দেখা করতে সকাল সকাল চলে এসেছেন মিকা। পাপারাৎজিরা আগে থেকেই জানতেন। তাঁরাও তৈরি ছিলেন ক্যামেরা নিয়ে। মিকা এসে হাজির হলে তাকে দেখেই জড়িয়ে ধরেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত । এমনকি শুধু তাই নয়, মিকার পায়ে হাত দিয়ে প্রণাম করেন রাখি । এরপর রাখি বলেন, “সিং ইজ কিং, এটা মনে রাখবেন। মিকা আমার দাদার মতো। ওর মতো ভালো কেউ হতেই পারে না।” কিন্তু কবে থেকে আবার ভালো হলো তাদের সম্পর্ক? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button