বিনোদন

ভরা স্টেজে হাঁটু গেড়ে সকলের সামনে বিয়ের প্রস্তাব দিলেন মিকা সিং, খুশিতে উৎফুল্ল গায়িকা

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় গায়ক হলেন মিকা সিং। বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়েছেন অনুরাগীদের তিনি। এই মুহূর্তেই সেক্সি গায়কের তালিকায় রয়েছেন মিকা সিং। যত দিন যাচ্ছে তার জনপ্রিয়তাও বেড়ে যাচ্ছে।

তিনি কখনও আকাঙ্খা পুরি তো কখনো ভূমি ত্রিবেদী, বারবার নাম জড়িয়ে ফেলছেন তাড়সের সাথে। সম্প্রতি জী টিভির জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’ এর মঞ্চে বিখ্যাত হিন্দি ফিল্ম ‘মুঝসে শাদী করোগি’-এর টাইটেল সং গাইলেন মিকা সিং, রূপালি জাগ্গা, আসিস কৌর । সম্প্রতি শোনা যাচ্ছে যে বলিউডের এই গায়ক মিকা সিং বিভিন্ন গানের রিয়ালিটি শো-এর মঞ্চে যাচ্ছেন। তিনি কখনও থাকছেন বিচারকের আসনে তো কখনও সেখানে স্টেজ কাঁপাচ্ছেন গায়ক মিকা।

এবারে গায়ক সেই স্টেজে মঞ্চ কাপাতে গিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। কিন্তু ব্যাপারটা কি? গানের মঞ্চে ‘মুঝসে শাদী করোগি’-এর টাইটেল সং গাওয়ার সময় শোয়ের সঞ্চালক করণ ওয়াহি, গায়িকা ভূমি ত্রিবেদী ও মিকাকে মঞ্চে এসে নাচতে বলেন। আর তখনই মিকা গানটির তালে তালে নাচতে গিয়ে ভূমির সামনে হাঁটু গেড়ে বসে পড়েন এবং সকলের সামনে বলে ওঠেন যে “মুঝসে শাদী করোগি”? সেই মঞ্চে মিকার এই কর্মকান্ড দেখে ভূমিও হেসে ওঠে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

তবে এবারে দেখা যাক যে মিকা কাকে বিয়ে করতে চলেছেন? প্রশ্ন হচ্ছে দুজন আছে আকাঙ্খা নাকি ভূমি? আকাঙ্খা এ ব্যাপারে বলেছেন যে মিকা তার অত্যন্ত ভালো বন্ধু। তিনি জানান যে মিকা তার সঙ্গে সবসময়ই থাকবেন। তাহলে এবারে থাকলো ভূমি। বিয়ে প্রসঙ্গে কি বললেন ভূমি? ভূমির কথা অনুযায়ী, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর যেদিন বিয়ের পিঁড়িতে বসবেন তারপরেই নাকি তিনিও বিয়ের পিঁড়িতে বসবেন।

Back to top button