বিনোদন

প্রিয়াঙ্কাকে নিয়ে মিয়া খলিফার ‘বিস্ফোরক’ মন্তব্য, শোরগোল নেটদুনিয়ায়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সমালোচনা করলেন প্রাক্তন এড্যাল্ট সিনেমার তারকা মিয়া খলিফা। ভারতে দীর্ঘদিন ধরে চলা কৃষক আন্দোলনের বিষয় নিয়ে তিনি করেছেন এক ‘বিস্ফোরক’ মন্তব্য। ভারতে চলমান কৃষক আন্দোলনের ঢেউ এখন ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও কিন্তু জনপ্রিয় মার্কিন গায়িকা রিহানার টুইটের পর কৃষক আন্দোলনের পক্ষে প্রিয়াঙ্কা সেভাবে সারাব না হওয়ার কারণে মিয়া জানিয়েছেন যে তিনি প্রিয়াঙ্কার এই আচরণে হতাশ।

বিন্দন ভিত্তিক সংবাদ মাধ্যম ফিমিবিট ডটকমের খবর অনুযায়ী বৈরুত বিস্ফোরণের ঘটনা নিয়ে শাকিরার নীরবতার সাথে কৃষক আন্দোলন প্রসঙ্গে প্রিয়াঙ্কার নীরবতার তুলনা করে মিয়া টুইয়াতরে লিখেছেন ‘মিসেস জোনাসও কি কোনো সূত্রের সঙ্গে সুর মেলাতে চাইছেন? আমার শুধু কৌতূহল জাগল। এটা আমাকে বৈরুত বিস্ফোরণের সময় শাকিরার নীরবতার কথা মনে করিয়ে দিচ্ছে।’

প্রসঙ্গত উল্লেখনীয় যে গত বছর বৈরুতে প্রিয়াঙ্কা চোপড়া কৃষকদের পক্ষ নিয়ে সোচ্চাহর হয়েছিলেন আর সেই কারণে তিনি পরে যান বলিউডের কুইন খ্যাত নায়িকা কঙ্গনা রানাওয়াতের রোষানলে। মিয়া তার নিজের দেশ লেবাননে ঢোকার অনুমতি এখনো পাননি দীর্ঘদিন ধরে তিনি লেবানন ত্যাগী হয়ে আছেন কিন্তু তা সত্বেও লেবানন বিস্ফোরণের সময় তিনি লেবানন বাসীর পাসগে দাঁড়ানোর জন্য তার সাধের চশমা তুলেচুয়ালেন নিলামে। আর সেই সময় মিয়া আবার চলে আসেন খবরের শিরোনামে।

মিয়া খলিফা মাত্র ৩ মাস এড্যাল্ট ইন্ডাস্ট্রিতে কাজ করে সারা ফেলে দিয়েছিলেন। তিনি ২০১৪ সালে ২১ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখেন ও ১১টি এড্যাল্ট সিনেমায় অভিনয় করেন এখন তিনি একজন ক্রীড়া উপস্থাপক হিসেবে কাজ করছেন।

Back to top button