বিনোদন

শেষ হতে চলেছে ‘করুনাময়ী রানী রাসমণি’! ভারাক্রান্ত হৃদয়ে অন্ধকার ঘরে একলা করে রেখেছেন নিজেকে রানীমা

দেশের কঠিন পরিস্থিতি। চারিদিকে শুধু হাহাকার। স্বজন হারানোর চিৎকারে যেন ভাসছে ভারত মায়ের বুক। অক্সিজেনের অভাবে মানুষ প্রতিনয়ত মারা যাচ্ছে। করোনা যেন মানুষের জীবন থেকে অনেক কিছুই কেড়ে নিয়েছে। সকলেই গৃহবন্দী। মন খারাপ সকলেরই, আগে যাদের মন খারাপ হত বা একটু অভিমান হত তখন বন্দী ঘরে বা কানে হেডফোন লাগিয়ে এই গান শুনতো। কাজ নেই অনেকেরই। আবার কেউ এই পরিস্থিতিতে করে যাচ্ছে কঠোর পরিশ্রম।

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’ মানুষের মনে জায়গা করবে নিয়ে জায়গা করে নিয়েছে। সকলেরই প্রিয় একটি ধারাবাহিক। কিন্তু বর্তমান সকলের প্রিয় রানীমার মন খুব খারাপ। কিছুদিন আগেই করোনা থেকে সপরিবারে মুক্তি পেয়েছে। এখন রাণীমা ওরফে দিতিপ্রিয়ার পরিবার কোভিড মুক্ত, কিন্তু কাজ বন্ধ, আর তাই ঘর বন্দী এই অভিনেত্রী।

কিন্তু কেন? কিসের জন্য নিজেকে ঘরবন্দি করে রেখেছেন অভিনেত্রী? করোনার সাথে সাথে সারা বাংলায় গরম এসে হাজির। আর তাতেই রাজ্যবাসী যেন হিমশিম খেয়ে যাচ্ছে। বাংলার সকল মানুষের ঘরে এসি থাকে না, আর থাকলেও প্রত্যেকটা ঘরে খুব কম মানুষের ঘরে এসি লাগানো থাকে। তাই গরমের জ্বলুনি সকলকেই কম বেশি সহ্য করতে হয়েছে এবং হচ্ছেও। লকডাউনের জেরে গৃহবন্দী সকলেই তাই বাড়িতেই জানালার ধরে বসে একটু একান্তে কিছুক্ষন বসে থাকলে মন্দ হয়না।

সকলের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। খুব কম বয়স থেকেই অভিনয় জগতের সাথে যুক্ত। অভিনেত্রী এবারে এই পরিস্থিতিতে নিজেও ঘর অন্ধকার করে, ল্যাপটপে পছন্দের গান চালিয়ে খোলা জানালার সামনে বসে কঠিন সময় উপভোগ করলেন একাকী। অভিনেত্রীর ঘরে ল্যাপটপে বাজছে মৌসুমি ভৌমিকের গান ‘আমি শুনেছি সে দিন তুমি… ’। আর দিতিপ্রিয়া নিজের ঘর অন্ধকার করে জানালার ধরে চুপ করে বসে শুনছে সেই গান।

Back to top button