বিনোদন

করোনায় আক্রান্ত হলেন ‘খড়কুটো’ ধারাবাহিকের মেজমা অর্থাৎ টেলি অভিনেত্রী ‘অনুশ্রী দাস’

২০২০ থেকে সারা পৃথিবী জুড়ে এক মারণ ভাইরাস সকলের জীবনে খারাপ প্রভাব ফেলে দিয়েছে। লকডাউনে প্রায় বেশিরভাগ মানুষকে চরম দুর্দশার মধ্যে দিয়ে যেতে হয়েছে। যত দিন যাচ্ছে করোনা সংক্রমণের সংখ্যা বেড়েই চলেছে। বলিউড থেকে টলিউড একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনাতে। সম্প্রতি টেলিভিশন অভিনেত্রী ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায় আক্রান্ত হয়েছেন করোনাতে।

রোজ ছোট পর্দায় আমরা যাদের দেখি তাদের মধ্যে ‘মোহর’ ও ‘খড়কুটো’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দাশের করোনাতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। অভিনেত্রী অনুশ্রী দাশ জানিয়েছেন গত ৩০ মার্চ থেকে শরীরে অসহ্য ব্যথা হয় এরপর একটু জ্বর আসে। তিনি রিস্ক না নিয়ে কোভিড টেস্ট করেন এবং রিপোর্ট পসিটিভ আসে। এখন চিকিৎসকের পরামর্শ মত ঠিকঠাক করে ওষুধ খাচ্ছেন ও ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইন-এ আছেন অভিনেত্রী অনুশ্রী।

কোভিডে আক্রান্ত হওয়ার কিছু লক্ষণ হল যেকোনো খাবার খেলে মুখে কোন স্বাদ পাওয়া যায় না এবংমগ নাকে দুর্গন্ধ আসে। কিন্তু অভিনেত্রী অনুশ্রীর এসব কোনো লক্ষণ দেখা যায় নি। অভিনেত্রীর শুধু হালকা জ্বর এসেছে, গায়ে ব্যাথা এর একটু ঠান্ডা লেগেছে। শারীরিকভাবে প্রচন্ড দুর্বল হয়ে পড়েছেন আর এই সময়ে তার খিদে ও ঘুম দুইই চলে গিয়েছিলো। এখনো ভ্যাকসিন নেওয়া হয় নি। তবে সুস্থ হয়ে ওঠার পর আগে ভ্যাকসিন নেবেন।

বর্তমানে অভিনেত্রী আইসোলেশন আছেন। এবং পুরোপুরি একা আছেন। বাড়ির বারান্দাতেও বের হচ্ছেন না অভিনেত্রী। তবে কর্মব্যাস্ত জীবনে করোনার জন্য এবারে কিছুদিনের ছুটি পেলেন অভিনেত্রী। অভিনেত্রী জানান যে অনেকেরই জ্বর আসার পরেও কোভিড টেস্ট না করে জ্বরের অসুধ খেয়েই কাজ করছেন। এই অসাবধানতার কারণে অজান্তেই ছড়িয়ে পড়ছে করোনা। অভিনেত্রী নীলা গঙ্গোপাধ্যায় কাজের ফাঁকেই খোঁজ নিচ্ছেন অভিনেত্রীর।

 

Back to top button