বিনোদন

দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে ১০০ পর্ব ছুঁয়ে ‘মেয়েবেলা’, সেলিব্রেশনে মাতল পুরো টিম

স্টার জলসা-এর ‘মেয়েবেলা’ বাংলা ধারাবাহিক প্রেমীদের মধ্যে খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক। পারিবারিক চক্রান্ত বা বিচ্ছেদের সঙ্গে যুক্ত এই সিরিজের গল্প অল্প সময়েই দর্শকদের মন জয় করেছে। দর্শকদের ভালোবাসায় এই সিরিজটি ১০০ পর্বে পৌঁছেছে।

তাই আজ কেক কেটে সেলিব্রেশন চলতে থাকে ‘মেয়েবেলা’ সেটে। হাজির নায়ক নায়িকা মৌ ডোডো থেকে শুরু করে গোটা মিত্র পরিবার। সমস্ত শিল্পী উল্লাসের সাথে ময়দান মেলার 100 তম সংস্করণ উদযাপন করেছেন। যাইহোক, যারা নিয়মিত এই সিরিজ দেখেন নিয়মিত দেখেন তারা একবাক্যে স্বীকার করবেন সাম্প্রতিক যে কোন সিরিয়াল থেকে একেবারে আলাদা এই মেয়েবেলা।

একই ছাদের নিচে থাকা মেয়েদের সম্পর্কের সমীকরণ এই আনকোরা সিরিজে খুবই বাস্তবসম্মত। তবে দর্শকদের ভালোবাসা সত্ত্বেও টিআরপি ছাপ ফেলতে পারেনি। কিন্তু এই সিরিজের ভক্তরা মেয়েবেলাকে কোনো টিআরপি মাপকাঠি দিয়ে মাপতে নারাজ।

এই ধারাবাহিকের মৌ-ডোডো দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়। সম্প্রতি, মৌ-ডোডো সম্পর্কের সমীকরণও ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে। সাম্প্রতিক একটি পর্বে, ডোডো যত তাড়াতাড়ি সম্ভব মৌ মেসো থেকে নেওয়া টাকা ফেরত দিতে চায়।

এ ব্যাপারে তাকে সহযোগিতা করতে এগিয়ে আসেন মো নিজেই। তাই তিনি ডোডোকে নিজে কিছু টাকা দিতে চান। কিন্তু ডোডো তা মানতে রাজি হননি। কিন্তু টাকা না নিয়েও ডোডো মৌর প্রচেষ্টায় মুগ্ধ।

Back to top button