বিনোদন

মন খারাপ কাটিয়ে এবার হাসি মুখে ধরা দিলেন ‘ফেলনা’র শিশুশিল্পী মেঘন! ছবি ভাইরাল মুহূর্তেই

সারা দেশের সাথে সাথে আমাদের পশ্চিমবঙ্গেও জারি হয়েছে লকডাউন। গত বছরের তুলোনায় শক্তিশালী করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছে গোটা ভারতবর্ষ। সকলের একটাই চিন্তা কবে এই মারণ ভাইরাসের থেকে মুক্তি পাওয়া যাবে। আর ভালো লাগছে না লকডাউন, বাড়িতে বসে বসে বোরিং হচ্ছে সকলে। পাশাপাশি বহু মানুষ হারিয়েছে কাজ। অক্সিজেনের অভাবে মরছে মানুষ। এরকম অবস্থায় আমরা জানতে পেরেছি ছোট পর্দার জনপ্রিয় শিশুশিল্পী ‘ফেলনা’ ওরফে মেঘন চক্রবর্তী কী করছে।

লকডাউনের জেরে বর্তমান বন্ধ রয়েছে শ্যুটিং ফ্লোর। সকলেই গৃহবন্দী। এই অবস্থায় কিছুদিন ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের ‘ফেলনা’ সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা লিখেছেন,”আর কি ভালো লাগে? করোনা কত জেঠু, কাকু, দিদিদের কেড়ে নিল। কত কাছের লোকদের কষ্ট দিল। বাবা তো এখনও কষ্ট পাচ্ছে, মা বাবার জন্য চিন্তা করছে। বন্ধুদের সঙ্গে খেলা, সে তো দু বছর ধরেই নেই। দাভাই এর বড়ো ক্লাস, পড়া বেশি, খেলার সময় কম। টিচার দের সঙ্গে ভালো করে কথা বলবো কি করে ক্লাসের মধ্যে? কেউ তো কারো বাড়ি যেতেই পারে না। পড়া সব করেও, কতক্ষন youtube kids, Netflix kids দেখতে ভালো লাগে? বন্ধুদের সঙ্গে conferencing করলেও বেশিক্ষণ তো হয় না। আমার বার্বি রা, কিচেন সেট, খেলার জিনিস গুলো একঘেয়ে লাগে। কত গুলো গল্প পড়লাম। সবাই যেন কষ্টে আছে। আর কত দিন এইরকম ভালো লাগে? ধুর…”।

যা দেখে মেঘনার পাশাপাশি নেটিজেনদেরও মন খারাপ হয়েছিল। নেটিজেনরা তাকে বলেছিলো মন খারাপ না করতে। খুব শীঘ্রই এই সব কিছুই ভালো হবে বলে জানিয়েছিলেন। এমনকি নেটিজেনরা তাকে হাসি মুখে দেখতে চেয়েছিলেন। তাই তোএবার হাসি মুখে ধরা দিয়েছে এই ছোট্ট অভিনেত্রী। যা দেখে মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের।

Back to top button