বিনোদন

নীলকরের হাতে বন্দি মথুরামোহন, রানীমার দিকেই বন্দুক তাক বাড়ির মেয়েদের!

অত্যাচারী নীলকর সাহেব ডোনাল্ডের দিকেই বন্দুক তোলার কথা কিন্তু তা না করে উল্টে রানীমার দিকেই বন্দুক তাকে করছে পদ্মমণি সহ তাঁরই মেয়ে-বৌমারা! ইতিমধ্যে সেই ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়াতে। টিম ‘রাণী রাসমণি’ এবং রানি রাসমণি ফ্যান পেজের সৌজন্যেই এখন সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনরাও এমন ছবি দেখে অবাক।

ছবি দেখে বোঝা যাচ্ছে যে বাড়ির মেয়েদের তার দিকে বন্দুক তাকে করায় শুধু নেটিজেনরাই নয় অবাক হয়েছেন রানীমা স্বয়ং। যদিও তাঁর পর্দার মেয়ে-বৌমা সৌমি চক্রবর্তী, রোশনি ভট্টাচার্য, সান্যা ভট্টাচার্যের হাসিমুখ বলে দিচ্ছে, এই ছবিটি আসলে অনস্ক্রিনে বাইরে মজা করে তোলা হয়েছে।

প্রসঙ্গত, ধারাবাহিকে এই মুহূর্তে রানীমার জামাই মাথুর মোহন বিশ্বাস বন্দি অত্যাচারী নীলকর সাহেবের হাতে। জামাইকে উদ্ধার করতেই বাড়ির মেয়েদের বন্দুক চালানোর কৌশল শেখাচ্ছেন রানীমা নিজেই। তার পর বাড়ির মেয়ে -বৌমাদের নিয়ে তিনি আক্রমণ করেন অত্যাচারী নীলকর সাহেবের বাড়িতে। আর সেখানে গিয়ে রানীমা কেও হতে হয়েছিল বন্দি। এরপর মুক্তি পাওয়ার পরেই অত্যাচারী ডোনাল্ডের বিরুধ্যে অস্ত্র তোলে দাস পরিবারের নারী বাহিনি।এমনকি বন্দুক চালাতে তারা এতটাই পারদর্শী হয়ে ওঠে যে ডোনাল্ডের পা লক্ষ্য করে গুলি চালাতেও হাত কাঁপেনি কারওর।সবশেষে সকলের সাহস ও বুদ্ধির জেরেই মুক্তি পাবেন মাথুরবাবু।

 

View this post on Instagram

 

A post shared by Rani Rashmoni (@ditipriya_my_life)

Back to top button