বিনোদন

রানীমার লুক ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে মাত করলেন সকলকে, শাশুড়িমার ছবিতে ‘সো কুল’ কমেন্ট মথুরবাবুর

বাংলা টেলিভিশন জগতের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’। এই ধারাবাহিকে রানীমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া । তার অভিনয় সকল দর্শকদের কাছে প্রশংসনীয়। রানীমা’র এই ধারাবাহিক চার বছর ধরে চললেও মানুষ বোর হয়ে যাননি।এই ধারাবাহিকের সকলের অভিনয় দক্ষতা ধারাবাহিকটিকে আরও বেশি জনপ্রিয় করে তুলেছে। টিআরপিতে বরাবর জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন। বর্তমান ধারাবাহিকের সাথে সাথে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপপ্ৰণাৰ চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া।

ধারাবাহিকের পাশাপাশি বলিউডেও জায়গা করে নিয়েছেন অভিনেত্রী তাছাড়া বলিউডেও জায়গা করতে চলেছেন দিতিপ্রিয়া। এবছর অভিনেত্রী দিতিপ্রিয়া অতনু বসুর ‘অচেনা উত্তম’ সিনেমায় সাবিত্রি দেবীর চরিত্রে অভিনয় করছেন। তারপর অভিনেত্রী পরিচালক পাভেলের নতুন সিনেমায় কাজ করেছেন। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

স্কুলে পড়ার সাথে সাথে অভিনেত্রী অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছে। অভিনেত্রী এখন একজন কলেজ পড়ুয়া। তার পাশাপাশি কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে নিজের কাজের নানান ছবি ও ভিডিও তার পাশাপাশি ব্যাক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। এবার কলকাতা শহরে ঐতিহ্যবাহী হলুদ ট্যাক্সির সাথে হলুদ ওয়ান পিস পড়ে আর সুন্দর করে সেজে ফটোসেশান করলেন। আর লম্বা চুল নয়, বক কাটে চুলেই ফটোশ্যুট করলেন। আর এই ফটোসেশানের ভিডিয়োতে পাশ্চাত্য গান বেজে উঠেছিল। অভিনেত্রীর এই ভিডিও ক্লিপের পোস্টে রানীমার জামাই মথুরবাবু কমেন্ট করেন ‘সো কুল’। মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই লুক।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button