বিনোদন

ম্যারেড কিন্তু বাচ্চা হয় না, বাচ্চা না হওয়ার প্রবলেমটা হয়তো হাজবেন্ডের: মিথিলা

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার জনপ্রিয় বাঙালি পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করার পর থেকে বেশ সুখেই রয়েছেন অভিনেত্রী মিথিলা। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নানা রকম ছবি। যা দেখে নজর কাড়ছে নেটিজেনদের। মিথিলার নাম শুনলেই যেন নেটদুনিয়ায় ছড়িয়ে পরে উষ্ণতা।

এবারও নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সাবেকিয়ানার সঙ্গে মর্ডান পোশাকে ফ্যানেদের রাতের ঘুম কেড়ে নিলেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী।মিথিলাকে এভাবে কখনো দেখা যাবে এমনটা ভাবতেই পারেননি নেটিজেনরা । তবে এবার এমন একটি ছবি পোস্ট করে সকলের নজর কেড়ে নিলেন অভিনেত্রী। একাধারে তিনি মডেল-অভিনেত্রী, সঞ্চালক, গায়িকা, লেখক, এবং অপরদিকে একজন সমাজকর্মী।

বাংলাদেশের জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী এবার ভারতীয় সিনেমায় কাজ পেয়েছেন। আর প্রথম কাজেই তিনি অভিনয় করতে চলেছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে নতুন সিনেমা ‘আ রিভার ইন হেভেন’র শুটিং।পরিচালক গঙ্গা নদীর পবিত্রতাকেই ব্যবহার করতে চাইছেন এই সিনেমায়। গঙ্গা যেমন মানুষের মনের ইচ্ছে পূরণ করতে পারে সেরকমই পারে মানুষের জীবনে বিপর্যয় ডেকে আনতে। আর এই সিনেমায় বিয়ের পর দীর্ঘদিন সন্তানের মুখ না দেখার কারণে ভগবানের আশীর্বাদ নিতে মিথিলা যাবেন বারানসিতে।

চরিত্র প্রসঙ্গে মিথিলা বলেন, ম্যারেড মেয়ে, বাচ্চা হয় না। সামাজিক-পারিবারিক চাপ রয়েছে এটা নিয়ে। কোনোভাবে পিতৃতান্ত্রিক সমাজের প্রতিচ্ছবিও উঠে আসবে আমার মাধ্যমে। কারণ, বাচ্চা না হওয়ার প্রবলেমটা হয় তো হাজবেন্ডের। কিন্তু দায়টা বহন করতে হচ্ছে আমাকেই! এরমধ্যেও নিজের একটা আলাদা জীবন খুঁজে নেওয়ার চেষ্টা থাকে। মোটামুটি এমনই একটি চরিত্র।

নতুন এই নসিনেমা তুলে ধরবে সম্পর্কের বিভিন্ন পর্যায় থাকবে ভালোবাসা, বন্ধুত্ব, বিশ্বাস, ধোঁকা এবং সবশেষে পুনর্মিলন।

Back to top button