বিনোদন

করোনায় আক্রান্ত ঋত্বিক চক্রবর্তী সহ আরও অনেক তারকা, সুস্থতা কামনা করছে ফ্যানেরা

ভারতে ক্রমশ ভয়াবহ আকার ধারণ করেছে করোনা। বাদ নেই বিনোদন জগতও। বলিউডের মতোই করোনা সংক্রমণে নাজেহাল টলিউডও। প্রতিদিনিই আসছে একের পর এক তারকার করোনা আক্রান্তের খবর। আর এবার সেই তালিকায় জুড়ে গেলো ভিন্ন ধারার ছবির ভরসা যোগ্য ও দুর্দান্ত অভিনেতা হৃতিক চক্রবর্তীর নাম।

অপরদিকে ছেলে উজান গাঙ্গুলির পর করোনা আক্রান্ত হয়েছেন বিখ্যাত পরিচালক কৌশিক গাঙ্গুলী। কিছুদিন আগেই বোলপুরে এই পরিচালক শুটিং সেরে এসেছেন বোলপুরে। তার পরিচালিত নতুন ছবির নাম ‘কাব্বাডি কাব্বাডি’

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী হৃতিক চক্রবর্তীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বিশিষ্ট অভিনেতা হৃতিক চক্রবর্তীর স্বাদ -গন্ধ চলে গেলেও আপাতত তার সেই অনুভূতি ফিরে এসেছে। তবে তিনি এখনো রয়েছেন করোনা পজিটিভ।

অপরদিকে এই টিমের বাকি কলাকুশলীরা রয়েছেন আইসোলেশনে। তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী সোহিনী সরকার বলেছেন ‘আমি এখন ঠিক আছি। জ্বর নেই। নিভৃতবাসে আছি। আমার বাড়িতে মা আছে, তাই রণজয়ের বাড়িতে আছি। আমি ২১ তারিখে কলকাতায় ফিরেছি। করোনার জন্য ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়। মাত্র ১০ শতাংশ ছবির কাজ বাকি থেকে গেল।’

রয়েছে আরও এক বড় দুঃসংবাদ। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া যাকে সকলে ‘রানীমা’ নামে চেনে তার মা -বাবা আক্রান্ত হয়েছে করণাতে। দিতিপ্রিয়াও এই মুহূর্তে রয়েছেন আইসোলেশনে। আপাতত তার সমস্ত শুটিং বন্ধ। তিনি দ্রুত সুস্থ হয়ে ফের শুটিং ফ্লোরে ফিরতে পারবেন বলে আশাবাদী।

Back to top button