বিনোদন

ফের বলিউডে ফিরতে পারেন মন্দাকিনী, যার সৌন্দর্যে মুগ্ধ সকলে, বর্তমানে কেমন আছেন তিনি!

একসময় ‘রাম তেরি গঙ্গা মেয়লি’ সিনেমার দ্বারা দর্শকদের মনে ঝড় তুলেছিলেন অভিনেত্রী মন্দাকিনী। আর ওই সিনেমার মূল আকর্ষণ ছিলেন এই অভিনেত্রী নিজেই। যেখানে তার শরীরের সাদা ফিনফিনে শাড়িতে মুগ্ধ হয়েছিলেন সকলে। সকল পুরুষের হৃদয় কাঁপিয়ে দিয়েছিলেন তিনি। বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। কারণ কেউ কেউ বলেন যে তিনি দাউদ ইব্রাহিম-এর স্ত্রী। আবার কারো কারো মতে তিনি ওনার রক্ষিতা । সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি নাকি আবার ফিরছেন বলিউডে।

বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা মন্দাকিনীর সাথে কথা বলেছেন। অনেকগুলি হিন্দি সিরিয়ালের অফার আসলেও মন্দাকিনী গ্রহণ করেননি। তিনি জানিয়েছেন, ফিল্মের মাধ্যমেই কামব‍্যাক করবেন তিনি। তবে এও জানান যে তার ওয়েব সিরিজে কাজ করতে কোনোরকম আপত্তি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Mandakini (@mandakiniofficial)

আশির দশকে অভিনেত্রী মন্দাকিনী রাজ কাপুর-এর পরিচালনায় ‘রাম তেরি গঙ্গা মইলি’-র মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে প্রথম পা রাখেন। বলিউডে বলা হয়, মন্দাকিনী বলিউডকে সাবালক করেছিলেন।আশির দশকে অসাধারণ সুন্দরী মন্দাকিনী তাঁর অভিনয় ও সাহসী দৃশ্যের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছিলেন। অভিনয় করতে করতে হঠাৎ বলিউড থেকে সরে দাঁড়ান অভিনেত্রী মন্দাকিনী। ২০০২ সালে বাংলা ফিল্ম ‘সে আমার প্রেম’-এ মন্দাকিনীকে দেখা গিয়েছিল। আর তারপর অভিনেত্রীকে আর অভিনয়ে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Mandakini (@mandakiniofficial)

Back to top button