বিনোদন

মনামির বয়স কোনদিনই বাড়বেনা! তার নতুন ভিডিওর লুক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সময়ের সাথে সাথে যার বছর পাল্টাচ্ছে কিন্তু তার বয়স আর এগোচ্ছে না। মনামি কয়েকযুগ থেকে বাংলার টেলি জগতের অতি পরিচিত। বড়ো পর্দা থেকে ছোট পর্দা সতাতেই তার অবাধ আচরণ। কথা হচ্ছে বিউটি মনামি ঘোষকে নিয়ে টলিপাড়ায় এজলেস। মনামীর যত বয়স হচ্ছে তত যেন রূপ ঝরে ঝরে পড়ছে। মনামীর ৪০ বছর বয়সে পড়লেও তাঁর শরীরের উষ্ণতা আঠারো বয়সের মেয়েকেও বলে বলে গোল দিতে থাকে। এরই মাঝে অনুগামীরা শীতের শহরে মনামীর গ্ল্যামারাস লুকে গা গরম করছে।

সম্প্রতি অভিনেত্রী মনামী ঘোষ আর বেড়াতে যাওয়ার ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেড়ানো যেন তার কাছে অক্সিজেন এর মতো। অভিনেত্রী মনামী ঘোষ গত সেপ্টেম্বর বেড়াতে গিয়েছিলেন দার্জিলিং এ। তারপর থেকে তিনি একটানা কাজ করতে থাকেন। আবার কাজের ফাঁকেই ছুটি নিয়ে তিনি বেড়াতে গিয়েছেন কাশ্মীরে।সেখান থেকে মোনামীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

তবে এবার নতুন খবর।মনের গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী মোনামী ঘোষ নিজেই । এখনো ব্যাচেলার টলিউডের এই অভিনেত্রী । ফোটেনি বিয়ের ফুল। কিন্তু এই অভিনেত্রীর টলিউডের পছন্দের পুরুষ কে? এই নিয়ে নিজেই মুখ খুললেন মোনামী ঘোষ। তিনি পরিষ্কার জানিয়ে দেন, টলিউডে তার পছন্দের পুরুষ হলেন জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। এরপরই হৈ চৈ পরে যায় নেটদুনিয়ায়।

মনামি আরও একবার নতুন ভিডিও প্রকাশ করে হয়ে গেছেন ভাইরাল। পরনে লালা রঙের পোশাক পরে ব্যাক গ্রাউন্ডে হিন্দি রোমান্টিক গান। নতুন ভিডিওতে মোনামী ফের কেড়ে নিয়েছেন নেটিজেনদের মন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button