বিনোদনভাইরাল ভিডিও

গ্রামের রাস্তাতে অসাধারণ নাচে মত্ত অভিনেত্রী, টুকটুকে লাল পোশাক পরে দুর্দান্ত নেচে সকলের মন জয় করলেন মনামী

সময়ের সাথে সাথে যার বছর পাল্টাচ্ছে কিন্তু তার বয়স আর এগোচ্ছে না। মনামি কয়েকযুগ থেকে বাংলার টেলি জগতের অতি পরিচিত। বড়ো পর্দা থেকে ছোট পর্দা সতাতেই তার অবাধ আচরণ। কথা হচ্ছে বিউটি মনামি ঘোষকে নিয়ে টলিপাড়ায় এজলেস। মনামীর যত বয়স হচ্ছে তত যেন রূপ ঝরে ঝরে পড়ছে। মনামীর ৪০ বছর বয়সে পড়লেও তাঁর শরীরের উষ্ণতা আঠারো বয়সের মেয়েকেও বলে বলে গোল দিতে থাকে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি পোস্ট করে ঝড় তোলেন এই অভিনেত্রী। মনামি ঘুরতে ভীষণ ভালোবাসেন। তাই তো সময় পেলেই ঘুরতে চলে যান নিজের ইচ্ছে মতো জায়গায় । সম্প্রতি কাশ্মীরে গিয়েছেন মনামি ঘোষ। পাহাড়ের কোলে সাদা বরফের মধ্যে শুয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। মনামির মারকাটারি ফিগারে যেন ঘায়েল ফ্যানেরা । সেখান থেকে পোস্ট করেছেন নান রকম ছবি। এর তারমধ্যেই একটি দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিও ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হতে দেখা যায় টলিউড অভিনেত্রী মনামী ঘোষের। এবার আর কোনো চোখ ধাঁধানো মঞ্চ নয় বরং প্রকৃতির কোলের মাঝে নিজের নাচ পরিবেশ করেছেন। আশেপাশে কেবল বন-জঙ্গল আর পুকুর আর তার মাঝেই মেঠো পথ ধরে কখনো ছুটে চলেছেন কখনো নানান ভঙ্গিমায় নাচ করেছেন। বিখ্যাত ছবি পদ্মাবত এর নেয়না ওয়ালেনে গানের তালে তালে তার নাচ যেন বিখ্যাত হয়ে উঠেছে।

অভিনেত্রী মোনামী যেন সেই গানের তালে নিজেকে বিলিয়ে দিয়েছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যের মাঝেই তার লাল টুকটুকে ড্রেস পরে নাচ যেন অসাধারণ মাত্রায় পৌঁছে গেছে। মনামী ঘোষ এর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই এই ভিডিওটি পোস্ট হয়েছে আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল। বহু মানুষ ভিডিওতে লাইক ও কমেন্ট করেছেন।

Back to top button