বিনোদন

মাঝ সমুদ্রে স্ত্রীর সাথে রোম্যান্সে মগ্ন ‘নাগিন ৫’ এর জনপ্রিয় অভিনেতা শরদ মালহোত্রা

বাংলা ধারাবাহিকের পাশাপাশি হিন্দি ধারবাহিকও এখন বেশ জনপ্রিয় অনুরাগীদের কাছে। কালার্স চ্যানেলের জণপ্রিয় ধারাবাহিক হল ‘নাগিন’। সম্প্রতি শেষ হয়ে গেলো ‘নাগিন ৫’। তারপরেই দর্শকরা মিস করতে শুরু করেছে শরদ মালহোত্রাকে। তার মুখের বিখ্যাত ডায়লগ হল ‘সুইটহার্ট’। সকল দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে তার মুখে এই কথাটি শোনার জন্য। বিশেষ করে মহিলা অনুরাগীরা পাগল শরদ মালহোত্রার প্রেম দেখে।

টেলিভিশনের পর্দায় যেমন রোম্যান্টিক ঠিক তেমনই রিয়েল লাইফেও বেশ রোম্যান্টিক শরদ। তিনি ২০০৪ সালে India’s Best Cinestars Ki Khoj দিয়ে নিজের জীবন প্রফেশনাল জীবন শুরু করেন। তারপর শরদকে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। ২০১৯ শরদ বিয়ে করেন দিল্লীর নামকরা ডিজাইনার রিপসি ভাটিয়াকে।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝে মধ্যেই নিজের নানা মুডের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে থাকেন। কখনও তার প্রিয় পোষ্যর সঙ্গে তো কখন স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন শরদ। তবে রিয়েল লাইফ হোক বা রুপোলি পর্দার জীবন, একটা কথা মানতেই হবে তিনি কিন্তু বেশ রোম্যান্টিক একজন মানুষ।

সম্প্রতি একটি ভিডিওতে শরদ মালহোত্রাকে ড্যান্স র রমন্যাস করতে দেখা গেলো। স্ত্রীর সাথে দুবাইয়ে ঘুরতে ভ্রমণে গিয়ে তিনি এই ভিডিও পোস্ট করেন যেখানে স্ত্রীর সাথে কাপল ড্যান্স করতে দেখা যায়। তিনি যে সত্যিই খুব রোম্যান্টিক তার জলজ্যান্ত প্রমান এই ভিডিওটি। তার এই রোম্যান্সের ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Back to top button