বিনোদন

উন্মুক্ত ‘বক্ষযুগল’, হট প্যান্ট ও কালো টপ পরে ছেলের সঙ্গে মালাইকা, ভাইরাল ভিডিও, ট্রোল নেটিজেনদের

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা অরোরা। মালাইকা একজন বিবাহিতা, তার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে আরবাজের সঙ্গে তার বিয়ে হয়।কিন্তু ২০১৭ সালে কোনো কারণ বসত তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। যার নাম আরহান। ডিভোর্সের পর ছেলেকে নিয়ে অর্জুনের সঙ্গেই আছেন মালাইকা।

যা নিয়ে একাধিক কটূক্তির মুখোমুখি হতে হয় মালাইকা-অর্জুনকে। তবে বলাই বাহুল্য এ সব ট্রোলকে একেবারেই পাত্তা দেন না এই জুটি । তাঁদের কাছে বিতর্ক যেন জলভাত হয়ে গিয়েছে । শুধু তাই নয়, ছেলে আরহানের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়েও বহু সমালোচনা সৃষ্টি হয়েছে। তবে কিছুতেই সেইসব পাত্তা দেননি মালাইকা। তবে এবার ফের নেটিজেনদের সমালোচনার মুখে মালাইকা আরোরা।

সম্প্রতি ছেলে আরহানের সঙ্গে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা ।এই কঠিন পরিস্থিতিতে সকলেই রয়েছেন বাড়িতে । শুধু প্রয়োজনেই রাস্তায় বের হচ্ছেন মানুষ জন। আর এই সময় ছেলেকে নিয়ে রাস্তায় বের হয়ে সমালোচনার মুখে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা পরেছিলেন একটি ডিপ-নেক টি-শার্ট ও শর্টস । আরহান পরেছিলেন টি-শার্ট আর ফুল প্যান্ট । যদিও দুজনেরই মুখে মাস্ক দেখা গিয়েছে।

তবে ছেলে আরহানের সঙ্গে মালাইকাকে এরকম পোশাক পরে বের হতে দেখে অনেকেই কটাক্ষ করেছেন। কেউ বলেন, মায়ের শিক্ষা নেই । কেউ বলেন, ছেলের পোশাক মায়ের থেকে বড় ।এমন অনেক মন্তব্যে ভোরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা । যদিও এসবে কান দেননি মালাইকা আরোরা ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button