বিনোদন

Malaika: মালাইকার পছন্দ ভালো চুমু খাওয়া ছেলে, সেই সাথে থাকতে হবে ‘বিশেষ’ গুণও

বয়স বাড়লেই যে মানুষের গ্ল্যামার চলো যাবে তা কিন্তু নয়। অনেকের বয়স বাড়লেও সেটা কিন্তু বুঝতে পারা যায় না। বয়স যে নিজের হাতে তা বুঝিয়ে দিয়েছেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা অরোরা। তার টানটান ফিগারে তিনি সব রকম ড্রেসে নিজেকে মানিয়ে নিতে বেশ ভালোই পারেন। বয়স ৪৭, কিন্তু নিজের শরীরে বয়সের এতটুকু আঁচ নেই। এখনো সঠিক ভাবে নিজের গ্ল্যামার সঠিক ভাবেই ধরে রেখেছেন।

মালাইকা নিজের সৌন্দর্যের সাথে সাথে শারীরিক ফিটনেসও ঝড় তুলেছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ফটোশুট ছাড়াও তাকে রোজ পাপারাজিৎদের ক্যামেরার সামনে পড়তে হয়। আর সেই জন্যই মালাইকার জিমে যাওয়ার ফটো হোক বা জগিংয়ে যাওয়ার ফটো হোক বা যেকোনো ভিডিও হোক তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় মালাইকার পোস্ট করা একের পর এক ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যাচ্ছে নেটিজেনদের। এমনকি শরীর থেকে ঘাম ঝরছে নেটিজেনদের। বলিউড অভিনেত্রী মালাইকার এমন ছবি দেখে কিছুতেই চোখ সরানো যায়না।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমটিভির ‘সুপার মডেল অফ দ্য ইয়ার ২’-র একটি প্রোমো। ভাইরাল ওই প্রোমোটে দেখা যাচ্ছে যে জনপ্রিয় মডেল মিলিন্দ সোমন মালাইকাকে প্রশ্ন করছেন তার কেমন ছেলে পছন্দ ? জবাবে মালাইকা বলেন যে তার একদম চিকনা ছেলে পছন্দ নয় সেই সাথে থাকতে হবে দাড়ি-গোফ। সেই সাথে তাকে জানতে হবে ভালো করে চুমু খাওয়া। প্রোমোটি ইরিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button