বিনোদন

জিমের পোশাকের আড়াল থেকে বেরিয়ে আসছে বড় স্তনের একাংশ, ফের কুমন্তব্যের শিকার মালাইকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। ৪৭বছর বয়সেও কিভাবে নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দিতে হয় সেটা ভালো মতো জানা রয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার । তাই তো সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভিডিও শেয়ার করে নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী মালাইকা আরোরা ।

মালাইকা প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলেছেন। তবে সেটা উন্মুক্ত উরু দেখিয়েই হোক বা স্তনযুগলের একাংশ দেখিয়েই হোক । মালাইকা যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন না কেন তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। নজর কাড়ে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

কিছুদিন আগে সর্বাঙ্গাসন করে মালাইকা চমকে দিয়েছেন ফ্যানেদের। যেখানে শুধু ঘর ও মাথার ওপর ভর করে গোটা শরীরটি উপরে তুলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এছাড়াও এর অন্যান্য ধাপের ছবিও পোস্ট করেছেন মালাইকা। আসনের উপকারিতার কথাও জানিয়েছেন মালাইকা আরোরা। হ্যাশট্যাগে লেখা ‘মালাইকাস মুভ অব দ্য উইক’।

সম্প্রতি মালাইকাকে যোগা ক্লাসের সামনে দেখা গেল বান্দ্রায়।যেখানে তার পরনে দেখা গিয়েছে জিমের টাইট পোশাক। আর সেই টাইট পোশাকের আড়াল থেকেই বেরিয়ে আসছে মালাইকার বড় স্তনের একাংশ। ছবিটি দেখে নেটিজেনরা কুমন্তব্যে ভরিয়ে দেন অভিনেত্রী মালাইকা আরোরাকে ।

Back to top button