বিনোদন

ভিজে পোশাকেই বিকিনি পরে শরীরচর্চায় ব্যস্ত মালাইকা,সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী

মালাইকা অরোরা পেশায় একজন অভিনেত্রী ,মডেল ভিডিও জকি ,ডান্সার এবং টেলিভিশনের পাশাপাশি একজন বিচারক। মালাইকা অরোরা এতগুলি কাজ একা নিজে সমান্তরালে মেন্টেন করেন। তিনি সবসময় আত্মসচেতন ও আত্মনির্ভরশীল থাকার চেষ্টা করেন। একটি সময় তাকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। মডেলিং দিয়ে বলিউডে ১৯৯৭ সালে নিজের কেরিয়ার শুরু করেন। অভিনেত্রী মালাইকা মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন তারপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী মালাইকাকে ভালোবেসে অনেকে মুন্নি বলে ডাকে।

মালাইকা ১৯৯৮ সালে আরবাজ খানের সাথে প্রেম করে বিয়ে করেন। তারপর বিয়ে করে স্বামী এবং সংসার নিয়ে খুবই খুশি ছিলেন তিনি। এরপর মালাইকা ও আরবাজের একটি ছেলে হলো ভালোবেসে তার নাম রাখে আরহান খান। ছেলেকে নিয়ে বেশ খুশিতেই ছিলেন তারা, তারপর ২০১৭ সালে ১৯ বছরের সুন্দর এবং সুখী দাম্পত্য জীবন ভেঙে গেলো , মালাইকা তার ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখ্যান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান। তাদের বিচ্ছেদের মূল কারণ ছিল অন্য। মালাইকা জানতে পারে তার স্বামী আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে আছেন এই কারণেই তাদের ডিভোর্স হয়। ডিভোর্সের পর মালাইকা তাঁর ছেলে আরহানকে নিয়ে বেশ খুশিতেই জীবন কাটাচ্ছেন।

জানা যায় আরবাজের সঙ্গে ডিভোর্সের পর মালাইকাও এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি হলেন বলিউডের অভিনেতা অর্জুন কাপুর। মালাইকা ও অর্জুনের বয়সের ডিফারেন্স ১৫ বছরের। মালাইকাকে তাঁর বয়স ও এই সম্পর্ক নিয়ে কথা শোনানো হচ্ছে। তা নিয়ে কোনো অসুবিধা নেই এই জুটির বরং ভালোই আছেন তারা দুজনে। লকডাউন এর সময় থেকে একসাথে কপোত-কপোতি লিভ ইনে ছিলেন তারা। এই করোনা পরিস্থিতিতে বিয়ে গেলেও ছেলে আরহানের সাথে আছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বিয়ে করবেন এই জুটি।

নতুন বছরে এই জুটি তাদের জীবন অন্যভাবে শুরু করলেন। নতুন বছরেই গোয়া বা মুম্বাইতে শুরু করলেন তাদের জীবন অভিনেত্রী মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তারা একা নেই তাদের সাথে রয়েছেন মালাইকার ছেলে আরহান , মালাইকার বোন অমৃতা অরোরা এবং অমৃতার স্বামী শাকিল। মালাইকাকে গোয়াতে তাঁর স্বামী অর্জুন কাপুরের জন্য হাতে খুন্তি নিয়ে রান্না করতেও দেখা যায়। মালাইকা দুপুরের ভোজ রেঁধে নিজের হাতে খাওয়ালেন আর সেই সব ছবি নিজের ইন্সট্রাগামে শেয়ার করলেন অভিনেতা অর্জুন কাপুর।

অভিনেত্রী মালাইকার বয়স এখনো ৪৭ কিন্তু তাকে দেখলে বোঝা যায় না। তাঁর সুন্দর থাকার পিছনে রয়েছে কড়া ডায়েড আর শরীরচর্চা। অভিনেত্রী মালাইকা নিজের ফিডনেসের জন্য ভালোই বিখ্যাত ইন্সট্রাগ্রাম আইডিতে। অভিনেত্রী মালাইকা গোয়ার মতো সমুদ্রসৈকতেও নিজের শরীরচর্চা করতে ভোলেননি। নায়িকা মালাইকা নতুন বছরে জিমে না পুলে জলের ধরে জিম করতে বেজায় ব্যস্ত। অভিনেত্রী মালাইকা পুল থেকে বসেই যোগার স্বাদ নিলেন। আর সেই সব ছবি নিজেই নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে শেয়ার করলেন।দেখা গেলো শেয়ার করা মাত্র ৩০ মিনিটেই ৭৫ হাজারের বেশি নেটিজন পছন্দ করেছেন। নিমিষেই ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Back to top button